Weather Today: শুরু হল শীতের ইনিংস, সোমবার শীতলতম দিন

সপ্তাহের শুরুতেই শহরবাসী পেলো মরসুমের শীতলতম দিন। 

Updated By: Dec 13, 2021, 08:16 AM IST
Weather Today: শুরু হল শীতের ইনিংস, সোমবার শীতলতম দিন

নিজস্ব প্রতিবেদন: সপ্তাহের শুরুতেই শহরবাসী পেলো মরসুমের শীতলতম দিন। শেষ কিছু দিনে ধাপে ধাপে তাপমাত্রা কমলেও সোমবার হঠাৎ তাপমাত্রা কমল তিন ডিগ্রি। আবহাওয়া দপ্তরের মতে শীতের ইনিংসের শুরু হয়ে গেল মহানগরে।

সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.১ ডিগ্রি এবং সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রির কাছাকাছি।  রবিবার তাপমাত্রা ছিল ১৮.২ ডিগ্রি। গত সপ্তাহের বুদবারে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.৯ ডিগ্রি। এরপর থেকে ধারাবাহিকভাবে কমেছে তাপমাত্রা। 

আরও পড়ুন: জাল নথি বানিয়ে মানুষ পাচার! ATS-র হাতে ধৃত মূল অভিযুক্ত

শেষ কিছুদিনে শীতের দেখা মিলছিল না খুব বেশি। প্রথবে জাওয়াদ এবং পরবর্তীকালে অন্ধ্র উপকূলে তৈরি হওয়া নিম্নচাপের প্রভাবে উত্তুরে হাওয়া সেভাবে প্রবেশ করতে পারেনি রাজ্যে। আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে, জলীয়বাষ্প এবং মেঘলা আকাশই ঠাণ্ডার ক্ষেত্রে মূল বাধা হয়ে দাঁড়ায়। 

আবহাওয়া দপ্তরের তরফে জানা গেছে মহানগরে এরপর থেকে ঠাণ্ডার প্রকোপ বাড়বে। আগামি এক-দুই দিন তাপমাত্রা এরকমই থাকলেও তারপরে আরও কমবে বলেই জানা গেছে। ডিসেম্বর মাসের দ্বিতীয়ভাগে শহরবাসী পেতে চলেছে ঠাণ্ডার আমেজ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.