Burdwan Accident: 'বড়সড়' দুর্ঘটনা! রোগী নিয়ে অ্যাম্বুল্যান্স, যাত্রী সহ মারুতি পুকুরে

১০৮ মন্দিরের পাশের পুকুরে দুর্ঘটনা।

Updated By: Feb 4, 2022, 01:14 PM IST
Burdwan Accident: 'বড়সড়' দুর্ঘটনা! রোগী নিয়ে অ্যাম্বুল্যান্স, যাত্রী সহ মারুতি পুকুরে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ওভারটেক করতে গিয়েই বিপত্তি (Accident)। সোজা পুকুরে গিয়ে পড়ল রোগী সমেত অ্যাম্বুল্যান্স ও যাত্রী সহ মারুতি (Maruti In Pond)। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের (Burdwan) নবাবহাটের কাছে।

তবে বরাতজোরে রক্ষা (Burdwan Accident)। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন সবাই। জানা গিয়েছে, মারুতিতে ৪ জন যাত্রী ছিলেন। মারুতিটি পুকুরে পড়ে যেতেই, উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীয়রা। তলিয়ে যেতে বসা মারুতি থেকে ৪ আরোহীকে তৎপরতার সঙ্গে উদ্ধার করেন স্থানীয়রা। অন্যদিকে অ্যাম্বুল্যান্সের (Ambulance) ভিতরে ছিলেন রোগীও। সেই রোগীদেরও উদ্ধার করা সম্ভব হয়েছে। অল্পের জন্য বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন সবাই।

পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বৃষ্টির মধ্যেই একটি অ্যাম্বুল্যান্স ও একটি মারুতি গাড়ি গুসকরার দিক থেকে বর্ধমানে আসছিল। এখন সিউড়ি রোড থেকে বাঁক নেওয়ার সময় অন্য একটি গাড়ি এই অ্যাম্বুল্যান্স ও মারুতিটিকে ওভারটেক করতে গিয়ে চেপে দেয়। যার ফলে মারুতিটি রাস্তার পাশেই একটি পুকুরের জলে পড়ে যায়। অন্যদিকে অ্যাম্বুল্যান্সটি পাড়ে ঝুলতে থাকে। দেখুন সেই ভিডিও-

মারুতিটি পড়তেই ৪ আরোহী ১০৮ মন্দিরের পাশের ওই পুকুরে তলিয়ে যেতে থাকেন। সঙ্গে সঙ্গে উদ্ধারে ছুটে আসেন স্থানীয়রা। এলাকার যুবকরা ঝাঁপিয়ে পড়ে তাঁদের উদ্ধার করেন। অ্যাম্বুল্যান্সটিও পাড়ে ঝুলছিল। সেখান থেকে রোগী ও আরোহীদের উদ্ধার করা হয়।

আরও পড়ুন, Malda Marriage: বেনজির কাণ্ড! বিয়েতে আপত্তি, 'অভিযুক্ত' প্রেমিককে 'ধরে' এনে অনাথ যুবতীর বিয়ে দিল পুলিস

Cyber Crime: ফোনে আসা লিঙ্ক 'ক্লিকে'ই বিপদ! তরুণীর 'পর্ন' ছবি পৌঁছল সহকর্মীদের হাতে

Deganga: কন্যাসন্তান হওয়ায় জুটল মার, ঠাঁই হল না শ্বশুরবাড়িতে! দুধের শিশু কোলে থানায় মা

Sextorsion: সেক্স Racket-এ নাম! কলকাতা পুলিসের নাম করে ফোনে টাকা দাবি নয়া বিহার গ্যাংয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.