Baruipur Murder Case: উচ্চ মাধ্যমিকের ছাত্রকে মেরে ঝুলিয়ে দেওয়া হল! প্রেমের করুণ পরিণতি

গত কয়েক বছর ধরে সদ্য প্রয়াত দেবব্রতর সঙ্গে তার এক সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দু'জনের সম্পর্কের বিষয়টি দুই পরিবার ছাড়া গ্রামের লোকজনও জানত। বেগমপুর জ্ঞানদা ইনস্টিটিউটের ছাত্র দেবব্রত বাগানীর পরিবারের দাবি, মেয়েটির বাড়ির তরফ থেকে শুরুতে আপত্তি ছিল না। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 10, 2023, 04:02 PM IST
Baruipur Murder Case: উচ্চ মাধ্যমিকের ছাত্রকে মেরে ঝুলিয়ে দেওয়া হল! প্রেমের করুণ পরিণতি
প্রেম করে বেঘোরে প্রাণ হারাল আর এক যুবক। প্রতীকী ছবি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেম করার দায়ে প্রাণ হারাল আর এক যুবক। যুগ যুগ ধরে সংখ্যাটা বেড়েই চলেছে। এবার সেই হতভাগ্যের তালিকায় জুড়ে গেল দেবব্রত বাগানীর নাম। বারুইপুর থানা এলাকার মদারাটে এই ন্যক্কারজনক ঘটনা সামনে এসেছে। মৃতের পরিবারের অভিযোগ, দ্বাদশ শ্রেণির ছাত্রকে তার প্রেমিকার বাড়ির লোকজন মেরে ঝুলিয়ে দিয়েছে! সেই বিষয়ে অভিযোগও দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে বারুইপুর থানার পুলিস। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। 

এই খুনের বিষয়ে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, "এখনই কিছু বলা সম্ভব নয়। পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।"  

আরও পড়ুন: DA Strike: কাজে যোগ দিতে এসে 'ঘাড় ধাক্কা' খেলেন সরকারি কর্মচারী, রাজ্যজুড়ে ধর্মঘটের মিশ্র প্রতিক্রিয়া

আরও পড়ুন: Anubrata Mandol: শেওড়াফুলি বাজারে মাছ বিক্রি করছেন 'অনুব্রত'! ভাইরাল ছবি

গত কয়েক বছর ধরে সদ্য প্রয়াত দেবব্রতর সঙ্গে তার এক সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দু'জনের সম্পর্কের বিষয়টি দুই পরিবার ছাড়া গ্রামের লোকজনও জানত। বেগমপুর জ্ঞানদা ইনস্টিটিউটের ছাত্র দেবব্রত বাগানীর পরিবারের দাবি, মেয়েটির বাড়ির তরফ থেকে শুরুতে আপত্তি ছিল না। তবে গত কয়েক মাসে পরস্থিতি বদলে যায়। দেবব্রতর সঙ্গে মেয়েটির সম্পর্ক একেবারেই মেনে নিতে পারছিল না তার বাড়ির লোকজন। এবং এরপরেই শুরু হয় ঝামেলার সূত্রপাত। 

দেবব্রতর পরিবারের আরও অভিযোগ হল,  সদ্য প্রয়াতকে এক সপ্তাহ আগেও আটকে রাখা হয়েছিল। পরবর্তী সময় পরস্থিতি নিয়ন্ত্রণে এলে তাকে বাড়ির লোকেরা এসে ছাড়িয়ে নিয়ে যায়। বৃহস্পতিবার পাড়াতেই একটি বিয়ে বাড়ি ছিল। সেই সুযোগ নিয়ে ২৫ থেকে ৩০ জন চড়াও হয় দেবব্রতর বাড়িতে। দেওয়াল ভেঙে ঢুকে তারা। বাড়িতে ভাঙচুর চালানোও হয় বলে অভিযোগ। আটকে রাখা হয় বাড়ির লোকজনকেও। দেবব্রতর বাড়ির অভিযোগ একাধিকবার মেয়েটির দাদা তাকে হুমকি দেয়। বৃহস্পতিবার মধ্যরাতে এই ঘটনা ঘটে। দেবব্রতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় বাড়ির লোকজন। তাদের অভিযোগ মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাকে। বাড়ির লোকজন মৃতদেহ উদ্ধার করে দেবব্রতকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। দেহ শুক্রবার ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.