Anubrata Mandol: শেওড়াফুলি বাজারে মাছ বিক্রি করছেন 'অনুব্রত'! ভাইরাল ছবি

Mar 09, 2023, 19:19 PM IST
1/7

বিধান সরকার: চেহারার মিল আগে নজরে পড়েনি কারও। অনুব্রতকে যখন দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করছে ইডি, তখন 'কেষ্ট' হয়ে গেলেন হুগলির শেওড়াফুলির সুকুমার সরকার! সোশ্য়াল মিডিয়ার তাঁর ছবি এখন ভাইরাল।

2/7

শেওড়াফুলির নিমাইতীর্থ ঘাট এলাকার বাসিন্দা সুকুমার সরকার। পেশায় তিনি মাছ বিক্রেতা। ৩০ বছর ধরে মাছ বিক্রি করছেন শেওড়াফুলি বাজারেই।

3/7

পরনে গেঞ্জি আর লুঙ্গি। আঁশ বটি নিয়ে বাজারে সেই সুকুমারের মাছ বিক্রির ছবি এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ছবি নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে।

4/7

স্রেফ চেহারায় মিল নয়, ঘটনাচক্রে বীরভূমের অনুব্রত মণ্ডলও একসময়ে মাছ বিক্রি করতেন! 'সুকুমারের ছবি দেখে অনেকেই বলছেন, কেষ্ট-র ছোটবেলা'। 

5/7

পাশে বসেই মাছ বিক্রি করেন রানা পাত্র। কিন্তু সুকুমারকে যে অনুব্রতের মতো দেখতে, তা আগে নজরে পড়েনি তাঁর। ছবি ভাইরাল হতেই বিষয়টি নিয়ে ভাবছেন তিনি।

6/7

দুর্ঘটনায় পা ভেঙে গিয়েছে। অস্ত্রোপচারের পরেও ঠিক হয়নি। তার উপর এখন আবার ছবি ভাইরাল হয়ে গিয়েছে। ঘরে-বাইরে রীতিমতো বিড়ম্বনায় পড়েছেন মাছ বিক্রেতা সুকুমার।

7/7

সুকুমারের স্ত্রী বলেন, 'আমাদের অভাবের সরকার। দিদি লক্ষ্মীর ভাণ্ডার দেন, সেই টাকায় চাল কিনি। গোরু পাচারকারীর সঙ্গে আমার স্বামীর তুলনা! যে ছবি তুলেছে, তাঁর শাস্তি চাই'।