Adhir Chowdhury: কর্মসূচিতে বাধা, স্লোগান তুলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি অধীরের

 বহরমপুরে ফের রণংদেহি অধীর। ভাগীরথী দুগ্ধ সমিতিতে স্মারকলিপি জমায় পুলিসি বাধার জের। কর্মসূচিতে নাছোড় প্রদেশ সভাপতিও। প্ল্যাকার্ড হাতে, স্লোগান তুলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হাত সাংসদের। ভাগীরথীর দুগ্ধ সমবায়ের সমিতিতে অধীর চৌধুরী নেতৃত্বে এদিন ডেপুটেশন ছিল। সেই ডেপুটেশন দিতে গেলে পুলিস বাধা দেয়।

Updated By: Sep 8, 2023, 04:41 PM IST
Adhir Chowdhury: কর্মসূচিতে বাধা, স্লোগান তুলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি অধীরের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বহরমপুরে ফের রণংদেহি অধীর। ভাগীরথী দুগ্ধ সমিতিতে স্মারকলিপি জমায় পুলিসি বাধার জের। কর্মসূচিতে নাছোড় প্রদেশ সভাপতিও। প্ল্যাকার্ড হাতে, স্লোগান তুলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হাত সাংসদের। ভাগীরথীর দুগ্ধ সমবায়ের সমিতিতে অধীর চৌধুরী নেতৃত্বে এদিন ডেপুটেশন ছিল। সেই ডেপুটেশন দিতে গেলে পুলিস বাধা দেয়।

আরও পড়ুন, Dhupguri Bypoll Election Results 2023 LIVE: হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ধূপগুড়ি ছিনিয়ে নিল তৃণমূল

সেখানেই পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়। এই মুহূর্তে অধীর চৌধুরী গেটের বাইরে দাঁড়িয়ে রয়েছেন। ডেপুটেশন দেওয়ার জন্য পাঁচজন প্রতিনিধি ভেতরে গিয়েছেন। শুক্রবার সকালে ৩৪ নম্বর জাতীয় সড়কে অধীরের কনভয় উঠতেই পুলিস বাধা দেয়। গাড়ি থেকে নেমে কর্মী সমর্থকদের নিয়ে হেঁটেই সভাস্থলে যাচ্ছিলেন অধীর চৌধুরী। পুলিস পথ আটকালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

পুলিস পথ আটকালে অধীরবাবু ও তাঁর সঙ্গীরা এরপর প্রতিবাদ জানান। শুরু হয়ে যায় দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি। কংগ্রেসের বক্তব্য, এই কর্মসূচি পূর্ব নির্ধারিত ছিল। অধীর চৌধুরী যে সেই সভার প্রধান বক্তা, সেটাও নির্ধারিত ছিল। প্রশ্ন উঠছে, তাহলে হঠাৎ কেন পুলিশি বাধা? কংগ্রেসের অভিযোগ, ভাগিরথী দুগ্ধ সমবায় সমিতিতে ব্যাপক দুর্নীতি হয়েছে। এই নিয়ে বারবার বিরোধীরা সরব হলেও, অভিযোগ ধামাচাপা দিয়ে দেওয়া হচ্ছে। 

আরও পড়ুন, Malbazar: বর্ষায় স্কুলে যেতে পারে না খুদেরা, 'কেন এলাকায় স্কুল নেই!' আর্তি ঘরবন্দি পড়ুয়ার...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.