Bankura: সৌজন্য? সার্কিট হাউসে ফুল হাতে Sayantika-র সঙ্গে সাক্ষাৎ BJP বিধায়কের

রাজনৈতিক মহলে শোরগোল।

Updated By: Dec 10, 2021, 04:51 PM IST
Bankura:  সৌজন্য? সার্কিট হাউসে ফুল হাতে Sayantika-র সঙ্গে সাক্ষাৎ BJP বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: নেহাতই সৌজন্য? বাঁকুড়ায় তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) সঙ্গে দেখা করলেন বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। হাতে আবার ফুলের তোড়া! বেশ কিছুক্ষণ কথা হল দু'জনের। শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

বিধানসভা ভোটে বাঁকুড়া কেন্দ্রে তৃণমূল প্রার্থী ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রচারে রীতিমতো ঝড় তুলেছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানার কাছে হেরে যান তিনি। পরাজিত প্রার্থীকে দলের রাজ্য সম্পাদিকা করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ায় তৃণমূলের এখন বিভিন্ন কর্মসূচিতে নিয়মিত অংশ নিতে দেখা যায় সায়ন্তিকাকে।

আরও পড়ুন: Suicide: ফুলশয্যার ভোরেই ‘আত্মঘাতী’ বর, স্বামীর ঝুলন্ত দেহ দেখল নববধূ

মঙ্গলবার বিকেলে বাঁকুড়া শহরের ১৬ নম্বর ওয়ার্ডের কানকাটা এলাকায় জনসংযোগ কর্মসূচি পালন করে তৃণমূল। এলাকায় একটি মিছিলও বের করেন শাসকদলের কর্মী-সমর্থকরা। সেই মিছিলের নেতৃত্বে ছিলেন সায়ন্তিকা। যে রাস্তা দিয়ে মিছিল আসছিল, সেই রাস্তা দিয়ে আবার গাড়িতে চেপে কার্যালয়ে দিকে যাচ্ছিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। অভিযোগ, বিধায়কের গাড়ি দেখামাত্রই তৃণমূলের মিছিল থেকে স্লোগান ওঠে, ‘চোর চোর চোরটা, বিজেপি-র এমএলএ-টা’। এমনকী, তাতেও গলা মেলান সায়ন্তিকাও!

আরও পড়ুন: Weather Today: দুয়ারে শীত, দাপট বাড়ছে উত্তুরে হাওয়ার; কুয়াশা সতর্কতা জারি রাজ্যে

বৃহস্পতিবার সকালে নিজের গাড়িতেই বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তৃণমূলের রাজ্য সম্পাদিকা। পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকায়, ২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়িটি। গাড়িটির ব্যাপক ক্ষতি হয়েছে, সামান্য আঘাত লেগেছে সায়ন্তিকারও। কলকাতায় না গিয়ে ফের বাঁকুড়ায় ফেরেন তিনি। এখন রয়েছেন সার্কিট হাউসে। এদিন সাতসকালে সার্কিট হাউসে গিয়ে তৃণমূলনেত্রীর সঙ্গে দেখা করেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। কেন? জোর গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.