Suicide: ফুলশয্যার ভোরেই ‘আত্মঘাতী’ বর, স্বামীর ঝুলন্ত দেহ দেখল নববধূ

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে হাওড়ার শালিমার এলাকায়।

Updated By: Dec 10, 2021, 02:56 PM IST
Suicide: ফুলশয্যার ভোরেই ‘আত্মঘাতী’ বর, স্বামীর ঝুলন্ত দেহ দেখল নববধূ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: দেখাশোনা করে দুজনের বিয়ের ঠিক করেছিলেন পরিবারের লোকজন। বিয়ের আগে কথাবার্তাও হত তাদের। কিন্তু বিপত্তি ফুলশয্যার ভোরেই। ঘুম থেকে উঠে বাথরুমে গিয়েছিলেন নববধূ। ফিরে এসে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলেন স্বামীকে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে হাওড়ার শালিমার এলাকায়।

ওই এলাকার যুবক আদর্শ সাউয়ের সঙ্গে গত ৭ তারিখ বিয়ে হয়েছিল ব্যারাকপুরের বর্ষা কুমারীর। জানা গিয়েছে, পেশায় গাড়ি চালক আদর্শ সাউয়ের এই বিয়েতে সম্মতি ছিল। ধুমধাম করে বিয়েও হয়। গতকাল ছিল ফুলশয্যা। শুক্রবার ভোরে বর্ষা কুমারী ঘুম থেকে উঠে বাথরুমে যান। ফিরে এসে দেখেন ওই ঘরেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে আদর্শ।

আরও পড়ুন, কেন তৃণমূল ছেড়েছেন? মহুয়া মৈত্রর পাশে দাঁড়িয়ে ব্যাখ্যা দিলেন শুভেন্দু

কেন আত্মঘাতী হলেন স্বামী? ঘটনার তদন্তে নেমেছে বি গার্ডেন থানার পুলিস। ঘটনার আকস্মিকতায় বাকরুদ্ধ স্ত্রী। কেন এমন করলেন আদর্শ, উত্তর জানা নেই তারঁ। ঘটনা প্রকাশ্যে আসতেই কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। হাসপাতালে নিয়ে গেলে আদর্শ সাউকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। কিন্তু কী এমন ঘটল যে ফুলশয্যার ভোরে আত্মহত্যার পথ বেছে নিলেন শালিমারের ওই যুবক? বর্ষা কুমারী জানান, বিয়ের আগেও তাদের ফোনে কথা হত। কোনওদিন কিছু বোঝা যায়নি। আজ ভোরে তাকে ফ্রেশ হবার জন্য বলেছিলেন আদর্শ। তারপরেই এমন ঘটনা ঘটায় সে।পরিবারের লোকেরাও বুঝে উঠতে পারছেন না কেনও এমন সিদ্ধান্ত নিল ছেলে? দুজনের মধ্যে কারও কোনও অন্য প্রেমঘটিত সম্পর্ক ছিলো কি না সেই প্রশ্নই উঠছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.