Arjun Singh: এবার অর্জুনের পরিবারে জ্যোতিপ্রিয়-পার্থর থাবা! 'অস্বস্তি'তে বারাকপুরের BJP সাংসদ

বারাকপুরে শিল্পাঞ্চলে বাড়ছে রাজনৈতিক উত্তেজনা

Updated By: Feb 12, 2022, 03:30 PM IST
Arjun Singh: এবার অর্জুনের পরিবারে জ্যোতিপ্রিয়-পার্থর থাবা! 'অস্বস্তি'তে বারাকপুরের BJP সাংসদ

নিজস্ব প্রতিবেদন: এবার সোজা বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) পরিবারে থাবা বসাল জ্য়োতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিকরা। শনিবার বিজেপি (BJP) ছাড়লেন ভাটপাড়ার প্রাক্তন পুরপ্রধান সৌরভ সিং, নোয়াপাড়ার প্রাক্তন বিধায়ক সুনীল সিং এবং সুনীল-পুত্র আদিত্য সিং। শাসকদলের শীর্ষ নেতাদের সঙ্গে বেশ খোশ মেজাজে কথা বলতে দেখা গেল তাঁদের।  

ভাটপাড়া পুরসভা থেকে পুরভোটের প্রার্থী হয়েছিলেন প্রাক্তন পুরপ্রধান সৌরভ সিং। পাশাপাশি নোয়াপাড়া পুরসভা থেকে প্রার্থী হয়েছিলেন প্রাক্তন বিধায়ক সুনীল সিং এবং তাঁর ছেলে আদিত্য সিং। শনিবার তাঁরা সকলেই নিজেদের মনোনয়ন প্রত্য়াহার করে নিলেন। ওই সময় তাঁদের সঙ্গে দেখা করেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বিধায়ক পার্থ ভৌমিকের মতো শীর্ষ স্থানীয় তৃণমূল নেতারা। তখনই বিজেপি (BJP) ছেড়ে দেওয়ার ঘোষণা করেন অর্জুন সিংয়ের পরিবারের তিন সদস্য। তাঁদের অভিযোগ, বিজেপিতে (BJP) প্রবল গোষ্ঠীকোন্দল। ফলে ওই দলটা আর করা যায় না।

 মনোনয়ন প্রত্যাহার করে সোজা প্রশাসনিক ভবনে গিয়ে পার্থ ভৌমিক, জ্যোতিপ্রিয় মল্লিকদের সঙ্গে দেখা করেন তাঁরা। সকলকে পাশাপাসই বসে খোশ মেজাজে গল্প করতে দেখা যায়। শনিবার তিন নেতা বিজেপি ছাড়লেও, সরকারি ভাবে তৃণমূলে যোগ দেওয়ার কথা জানাননি। সূত্রের খবর, রবিবার পদ্ম ছেড়ে ঘাসফুলে নাম লেখাতে পারেন তাঁরা। 

আরও পড়ুন: Municipal Election: 'কেন কেন্দ্রীয় বাহিনী চেয়েছিলাম বুঝতে পারছেন! পুলিস তৃণমূল ক্যাডারের মতো কাজ করছে'

আরও পড়ুন: Asansol Municipal Election 2022: আসানসোল কার্যত হাতের বাইরে! "শাড়ি খুলে দিয়েছে, মেরেছে", অভিযোগ অগ্নিমিত্রার

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.