Asansol Municipal Election 2022: আসানসোল কার্যত হাতের বাইরে! "শাড়ি খুলে দিয়েছে, মেরেছে", অভিযোগ অগ্নিমিত্রার

'পশ্চিমবঙ্গের পুলিস তো নবান্নের ১৪ তলার নির্দেশ ছাড়া নড়ে না', অভিযোগ

Updated By: Feb 12, 2022, 02:02 PM IST
Asansol Municipal Election 2022: আসানসোল কার্যত হাতের বাইরে! "শাড়ি খুলে দিয়েছে, মেরেছে", অভিযোগ অগ্নিমিত্রার

নিজস্ব প্রতিবেদন: আসানসোলে দেদার ছাপ্পা ভোট দিয়েছে শাসক দল। সব দেখেও পুলিস-প্রশাসন চুপ। Zee ২৪ ঘণ্টার সামনে একগুচ্ছ অভিযোগ করলেন অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। ভোট যে কার্যত হাতের বাইরে চলে গিয়েছে, হতাশ গলায় তা স্বীকার করলেন বিজেপি (BJP) নেত্রী।    

শনিবার ভোট হলেও শুক্রবার রাত থেকেই উত্তপ্ত ছিল আসানসোল। এই বিষয়ে  Zee ২৪ ঘণ্টাকে অগ্নিমিত্রা পল (Agnimitra Paul) বলেন, "প্রায় প্রতিটা ওয়ার্ডের, প্রতিটা বুথেই ওরা রিগিং করছে। শাড়ি খুলে দিয়েছে। মেরেছে। রক্ত বের হয়েছে। প্রার্থীদের বাড়ি ঘেরাও করা হয়েছে। পুলিস কোনও পদক্ষেপ নিচ্ছে না। পশ্চিমবঙ্গের পুলিস তো নবান্নের ১৪ তলার নির্দেশ ছাড়া নড়ে না। তাহলে বুঝতে হবে নির্দেশটা নিশ্চয়ই সেখান থেকে এসেছে। আমি একজন বিধায়ক। আমাকেও আটকাচ্ছে। অথচ যারা বহিরাগত, বুথ জ্যাম করছে, তাঁদের কিছু করবে না। এরম দ্বিচারিতা তো করতে পারেন না?"

প্রসঙ্গত, শুক্রবার রাতে আসানসোলে উত্তেজনা ছড়ায়। বহিরাগত রয়েছে বলে অভিযোগ করে বিজেপি (BJP)। বিক্ষোভ দেখান বিজেপি (BJP) কর্মীরা। সেখান থেকে আটক করা হয় আসানসোল দুই বিজেপি (BJP) প্রার্থীকে। এরপর দিনভর নানান এলাকায় অভিযোগ ওঠে।

আরও পড়ুন: Ashok Bhattacharya: 'স্ত্রী সঙ্গে নেই; এই প্রথম এলাম একেবারে একা', ভোট দিতে এসে চোখে জল অশোক ভট্টাচার্যের

আরও পড়ুন: Soukat Molla: 'খুনের পরিকল্পনা করা হয়েছে আমাকে', চাঞ্চল্যকর অভিযোগ ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়কের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.