Bolpur Sextual Assault: বাড়িতে মদ-জুয়ার আসর, বাবা-সহ ৪ জন মিলে যুবতীকে 'ধর্ষণ'! নির্যাতিতা আশঙ্কাজনক

এই ঘটনায় ধৃত চারজনের মধ্যে একজন স্থানীয় তৃণমূল নেতাও রয়েছে। 

Updated By: Apr 12, 2022, 06:10 PM IST
 Bolpur Sextual Assault: বাড়িতে মদ-জুয়ার আসর, বাবা-সহ ৪ জন মিলে যুবতীকে 'ধর্ষণ'! নির্যাতিতা আশঙ্কাজনক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বোলপুরের নির্যাতিতার অবস্থা আশঙ্কাজনক। বোলপুর মহকুমা হাসপাতাল থেকে নির্যাতিতাকে কলকাতার SSKM হাতপাতালে রেফার করা হল। এই ঘটনায় অভিযুক্ত যুবতীর বাবা-সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস।   

ধৃতদের মধ্যে একজন স্থানীয় তৃণমূল নেতাও রয়েছে। যার নাম দিপ্তি ঘোষ। পুলিস সূত্রে খবর, বাড়িতে মদ, জুয়ার আসর বসাত নির্যাতিতার বাব। সেই আসরে প্রচুর ধার-বাকি হয়ে যায়। অভিযোগ, এরপর যুবতীকে ধর্ষণ করে তাঁর বাবা-সহ ৩ জন। মঙ্গলবার ধৃতদের আদালতে তোলা হয়। অভিযুক্তদের ১০ দিনের পুলিসি হেফাজতে পাঠিয়েছে আদালত।   

প্রসঙ্গত, বীরভূমের বোলপুরের মুলুক এলাকায় আদিবাসী পাড়ার বাসিন্দা নির্যাতিতা ওই যুবতী। ইতিমধ্যেই এই ঘটনায় ওই যুবতীর মাসতুতো দিদি পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন। বাবা-সহ চারজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। গোটা ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন: Adhir in Hanskhali: মুখ্যমন্ত্রীর দাবিকে প্রতিষ্ঠা করতেই হাঁসখালির নাবালিকার বাবা-মাকে চাপ দিচ্ছে পুলিস: অধীর

আরও পড়ুন: BJP কার্যালয়েই কেন্দ্রীয় বিদ্যালয়ে ভর্তির লটারি, বিতর্কে 'সাফাই' লকেটের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.