Budge Budge Shootout: ছয় বার এক্স-রে, মাথায় পাওয়া গেলনা বুলেট; আলতাফের শারীরিক অবস্থা উদ্বেগজনক

ইতিমধ্যেই কাকদ্বীপ থেকে শেখ সৈফুদ্দিন আফ্রিদি নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ২০০০ সালের একটি খুনের ঘটনায়, আলিপুর আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন আলতাফ। এই মামলায় অভিযুক্ত আলতাফ। সেখান থেকে ফেরার পথে ট্রেনে বজবজ স্টেশনে নেমে সেখান থেকে আরেকজনের মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন।

Updated By: May 4, 2023, 08:47 AM IST
Budge Budge Shootout: ছয় বার এক্স-রে, মাথায় পাওয়া গেলনা বুলেট; আলতাফের শারীরিক অবস্থা উদ্বেগজনক

অয়ন ঘোষাল: মোট ছয় বার এক্স-রে করেও মাথায় বুলেট পাওয়া যায়নি। বজবজ গুলি কাণ্ডে আহত তৃণমূল কর্মী শেখ আলতাফ চিকিৎসাধীন এসএসকেএম ট্রমা কেয়ার।

পুলিসের তরফ থেকে গুরুতর আহত আলতাফের প্রাথমিক বয়ান রেকর্ড করা হয়েছে। আদালতে সাক্ষ্য দিয়ে বাড়ি ফেরার পথে গতকাল তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে এসএসকেএম ট্রমা কেয়ারে তাকে নিয়ে আসা হয়। আলতাফের শারীরিক অবস্থা উদ্বেগজনক। ইয়েলো থেকে তাকে রেড জোনে চিহ্নিত করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে এমআরআই করা হয়েছে। ইতিমধ্যেই কাকদ্বীপ থেকে শেখ সৈফুদ্দিন আফ্রিদি নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ২০০০ সালের একটি খুনের ঘটনায়, আলিপুর আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন আলতাফ। এই মামলায় অভিযুক্ত আলতাফ। সেখান থেকে ফেরার পথে ট্রেনে বজবজ স্টেশনে নেমে সেখান থেকে আরেকজনের মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন।

আরও পড়ুন: Bengal Weather Today: রাজ্যে পড়বে 'মোচা'-র প্রভাব? তার আগে কেমন থাকবে আবহাওয়া, জেনে নিন...

স্টেশন থেকে মাত্র দেড় কিলোমিটার দূরে, মহত্মা গাঁধী রোডের উপর কয়লাসড়কে, তাঁদের বাইকের পাশেই চলে আসে আরেকটি বাইক। এরপরই পিছনে বসে থাকা আলতাফকে লক্ষ্য করে গুলি চালায় অন্য বাইকে বসে থাকা দুষ্কৃতী। আলতাফ তার প্রাথমিক বয়ানে শোবরাজের নাম বলেছে বলে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Mamata Banerjee: মালদহের পথে মুখ্যমন্ত্রী, বোলপুরে ট্রেন থামতেই ভিড় জমল কামরার বাইরে..দেখুন ছবি

পুলিস সুত্রে খবর আলতাফ ও শোবরাজ, দুজনেরই বাড়ি নোদাখালি থানা এলাকায়। মাটি কাটার সিন্ডিকেট নিয়ে তাঁদের দীর্ঘদিনের বিবাদ ছিল। একদিকে ডাকাতির ঘটনায় ১০ বছর জেল খেটেছেন আলতাফ। অন্যদিকে গাঁজা কেসে একসময় জেলে ছিলেন শোবরাজও। পুলিস সূত্রের দাবি, সেই সময় জেলের মধ্যেই তাঁরা বিবাদে জড়িয়ে পড়েন।

বেশ কয়েক বছর আগে, আলতাফকে লক্ষ্য করে গুলি চালিয়েছিলেন শোবরাজ। কিন্তু, সেবার গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। এবার ফের একইভাবে হামলার অভিযোগ উঠল সেই শোবরাজের বিরুদ্ধেই। CCTV ফুটেজ খতিয়ে দেখে, তার খোঁজ চালাচ্ছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.