Viral Video: সমুদ্র সৈকতে কেরামতি! পাল্টি খেল গাড়ি, জানালা ফুঁড়ে ছিটকে গেল চালক

Car Accident: ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিস। তারা এসে দেখে জলের মধ্যে কাত হয়ে পড়ে রয়েছে গাড়িটি। তারা আবার দমকলকে খবর দেন। দমকল এসে গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যায়

Updated By: Mar 31, 2024, 09:32 PM IST
Viral Video: সমুদ্র সৈকতে কেরামতি! পাল্টি খেল গাড়ি, জানালা ফুঁড়ে ছিটকে গেল চালক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সমুদ্র সৈকতে গাড়ি চালাতে গিয়ে ভয়ংকরা কাণ্ড। নিয়ন্ত্রণ হারিয়ে একাধিকবার পাল্টি খেল দ্রুতগতির গাড়ি। এতবার গাড়িটি পাল্টি খেল যে গাড়ি থেকে বেরিয়ে গেলেন চালক। বরাত জোরে বেঁচেও গেলেনও তিনি। সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই ভিডিয়ো। ঘটনাটি ঘটেছে কুয়েতের আবু আল হাসনিয়া বিচে।

আরও পড়ুন-ভোটের প্রচারে এবার ভিনরাজ্যে মমতা!

ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে প্রবল গতিবেগে সমুদ্রের বিচ ধরে এগিয়ে আসছে একটি গাড়ি। আচমকাই সমুদ্রের ঢেউয়ের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলল সেই গাড়িটি। ৩৪ বছরের গাড়ির চালক গাড়িটিকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। একবার সেটি পাড়ের দিকে ওঠার চেষ্টা করে সঙ্গে সঙ্গেই সেটি আবার নীচে নেমে আসে। এরকম করতে করতেই  সেটি পাল্টি খেতে শুরু করে। আর গতি থাকার কারণে একাধিকবার সেটি ভল্ট খেয়ে অবশেষে কাত হয়ে য়ায়। আর ওই ঘূর্ণির মধ্যে পড়ে গাড়ির চালক জানালা ফুঁড়ে শূন্যে উড়ে জলে পড়ে যান। তবে আশ্চর্যজনকভাব দেখা যান তিনি। আবার  উঠে দাঁড়িয়ে পাড়ে উঠেও গেলেন।

ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিস। তারা এসে দেখে জেলর মধ্যে কাত হয়ে পড়ে রয়েছে গাড়িটি। তারা আবার দমকলকে খবর দেন। দমকল এসে গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যায়।ওই গাড়ি চালাকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.