Mamata Banerjee: ভোটের প্রচারে এবার ভিনরাজ্যে মমতা!

লোকসভা ভোটের প্রচারে এবার ভিনরাজ্য়ে মুখ্যমন্ত্রী! কবে? আগামী ১৭ ও ১৮ এপ্রিল অসমের গুয়াহাটিতে যাচ্ছেন তিনি। সূ্ত্রের খবর তেমনই।

Updated By: Mar 31, 2024, 06:39 PM IST
Mamata Banerjee: ভোটের প্রচারে এবার ভিনরাজ্যে মমতা!

সুতপা সেন: লোকসভা ভোটের প্রচারে এবার ভিনরাজ্য়ে মুখ্যমন্ত্রী! কবে? আগামী ১৭ ও ১৮ এপ্রিল অসমের গুয়াহাটিতে যাচ্ছেন তিনি। সূ্ত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Birati | Chetla: গার্ডেনরিচের পরে এবার বিরাটিতে বাড়ি ভেঙে মৃত ১, মেয়রের ওয়ার্ডেও ভাঙল বাড়ি

আর বেশি দেরি নেই। রাজ্য়ে প্রথম দফায় ভোট ১৯ এপ্রিল। প্রচারে ঠাসা কর্মসূচি মুখ্যমন্ত্রীর। চলতি সপ্তাহেই ৩ এপ্রিল উত্তরবঙ্গে যাচ্ছেন মমতা। পরবর্তী গন্তব্য়, জঙ্গলমহল। মাঝে পয়লা বৈশাখ ও ঈদের সময়ে অবশ্য় থাকবেন কলকাতা। পয়লা বৈশাখের আগে কালীঘাটে পুজোও দেবেন মুখ্যমন্ত্রী। 

পয়লা বৈশাখ ও ঈদের পর ভোটের প্রচারে ফের উত্তরবঙ্গে যাবেন মুখ্যমন্ত্রী। কিন্তু ১৯ এপ্রিল প্রথম দফাতেই ভোট হবে উত্তরবঙ্গের কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি কেন্দ্র। ফলে ১৭ এপ্রিলের পর আর প্রচার করা যাবে না। এখনও পর্যন্ত যা খবর, ওই সময়ে অসমের গুয়াহাটিতে যাবেন  মমতা।

আরও পড়ুন:  New Garia- Airport Metro: 'সব সহযোগিতা করা হচ্ছে, ব্লকেজ দিতেও রেডি', নিউ গড়িয়া-বিমানবন্দর রুট নিয়ে মেট্রোকে পালটা লালবাজারের

আজ, রবিবার থেকেই ভোটের প্রচার শুরু করে দিলেন মুখ্য়মন্ত্রী। এদিন কৃষ্ণনগরের ধুবুলিয়া তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে সভা করেন তিনি। তৃণমূল সূত্রের খবর, বিভিন্ন রাজ্য থেকে প্রচারের জন্য ডাকা হচ্ছে মমতাকে। যখন যেমন সময় পাবেন, প্রচার করতে বাংলার বাইরেও যাবেন তিনি। 

এর আগে,  টাকা বিনিময়ে প্রশ্নকাণ্ডে সাংসদ পদ খারিজ হয়ে গিয়েছিল মহুয়ার। এদিন কৃষ্ণনগরে নির্বাচনী জনসভায় মমতা বলেন, 'মহুয়াকে ওরা সংসদ থেকে তাড়িয়ে দিয়েছে। কেন জানেন? কারণ ও সংসদের বিডেপির বিরুদ্ধে জোরে জোরে কথা বলত। তাই ওকে এবার জেতাতে হবে। মহুয়া ওদের যোগ্য জবাব দেবে। আপনারা জেতানোর পরও ওরা ওকে তাড়িয়ে দিয়েছে। এতবড় সাহস! তাই ওকে জিতিয়ে আবার সংসদে পাঠাতে হবে যাতে ও ওদের মুখোশ খুলে দেয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.