ছেলে তৃণমূল ছেড়ে বিজেপিতে! মেরে পঞ্চায়েত প্রধানের বাবার দু'পা ভেঙে দিল দুষ্কৃতীরা

বিজেপিতে যোগ দেওয়া সন্দীপ বরের দাবি, তৃণমূল ও সিপিআইএমের লোকেরাই এই হামলার নেপথ্যে রয়েছে।

Updated By: May 29, 2019, 02:04 PM IST
ছেলে তৃণমূল ছেড়ে বিজেপিতে! মেরে পঞ্চায়েত প্রধানের বাবার দু'পা ভেঙে দিল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করায় খানাকুলের পঞ্চায়েত প্রধানের বাড়িতে চড়াও হয়ে তাণ্ডব চালাল দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের হাতে ছিল বিজেপির পতাকা। যদিও, হামলার ঘটনায় পঞ্চায়েত প্রধান সন্দীপ বর রাজ্যের শাসকদল ও সিপিআইএম-এর দিকে অভিযোগের আঙুল তুলেছে। অভিযোগ, মারধর করা হয় পঞ্চায়েত প্রধানের বৃদ্ধ বাবাকে।

মঙ্গলবারই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন দাপুটে নেতা তথা এলাকার পঞ্চায়েত প্রধান সন্দীপ বর। এরপরই এদিন তাঁর বাড়িতে হামলায় চালায় দুষ্কৃতীরা। সন্দীপ বরকে না পেয়ে তাঁর বাড়িতে ব্যাপক ভাংচুর চালানো হয় বলে অভিযোগ। অভিযোগ, বেধড়ক মারধর করা হয় বৃদ্ধ বাবা নিমাই বরকে। মারের চোটে বৃদ্ধের দুটি পা ভেঙে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে আক্রান্ত নিমাই বরকে।

খানাকুলের ময়াল গ্রামের বাসিন্দা সন্দীপ বর। হামলার ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পরিস্থিতি থমথমে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে খানাকুল থানার পুলিস। হামলার ঘটনায় আক্রান্তের পরিবারের তরফে বিজেপির দিকেই অভিযোগের আঙুল উঠেছে। নিমাই বরের মেয়ের অভিযোগ, দাদা সন্দীপ আগে তৃণমূল করতেন। এখন বিজেপিতে যোগ দিয়েছেন। আর তাই বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীর লোকেরাই এই ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন, বার বার সমন এড়িয়ে শেষমেশ সিবিআই-এর তলবে হাজিরা অর্ণব ঘোষের

যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, এই ঘটনার সঙ্গে বিজেপির কেউ জড়িত নয়। সিপিআইএম-এর লোকেরা বিজেপির পতাকা নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। একই সুর শোনা গিয়েছে সন্দীপ বরের গলাতেও। সদ্য বিজেপিতে যোগ দেওয়া সন্দীপ বরের দাবি, তৃণমূল ও সিপিআইএমের লোকেরাই এই হামলার নেপথ্যে রয়েছে।

.