Katwa: 'মুখ্যমন্ত্রীর দেওয়া' ১০ হাজারে ফোন কিনে গেমের নেশায় বুঁদ! বাবা-মা বকাবকি করতেই আত্মঘাতী ছাত্র

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়াশোনার সুবিধার্থে ট্যাব কেনার জন্য যে ১০,০০০ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছিলেন, সেই টাকাতেই ফোন কেনে চন্দ্রকান্ত। 

Updated By: Dec 27, 2021, 06:37 PM IST
Katwa: 'মুখ্যমন্ত্রীর দেওয়া' ১০ হাজারে ফোন কিনে গেমের নেশায় বুঁদ! বাবা-মা বকাবকি করতেই আত্মঘাতী ছাত্র
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : 'মুখ্যমন্ত্রীর দেওয়া' ১০ হাজার টাকায় ফোন কিনেছিল দ্বাদশ শ্রেণির ছাত্র। ক্রমে সেই ফোনেই আসক্ত হয়ে পড়েছিল সে। দিনরাত ডুবে থাকত মোবাইল ফোনে। ফ্রি ফায়ার গেম খেলত মোবাইলে। পড়াশোনার কোনও বালাই ছিল না। খাওয়া-দাওয়াও ভুলতে বসেছিল। দিনরাত শুধু মোবাইল 'জপ'! বাবা-মা তাই বকাবকি করেছিলেন। আর তারপরই ফাঁকা বাড়িতে 'অভিমানে' আত্মঘাতী হল ছেলে। 

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় কাটোয়ার মঙ্গলকোটের জাগেশ্বরদিহি গ্রামে। রবিবার সন্ধ্যা নাগাদ বাড়ির একটি ঘর থেকেই ওই ছাত্রকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে তার পরিবার। এরপর তাকে কাটোয়া হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। মৃতের নাম চন্দ্রকান্ত দাস। বয়স ১৮ বছর। দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল সে। জানা গিয়েছে, নুন আনতে পান্তা ফুরায় দশা সংসারের। বাবা চন্দ্র দাস পেশায় দিনমজুর। দামি মোবাইল কেনা পরিবারের সামর্থ্যের বাইরে। তবে সামর্থ্য না থাকলেও, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়াশোনার সুবিধার্থে ট্যাব কেনার জন্য যে ১০,০০০ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছিলেন, সেই টাকাতেই ফোন কেনে চন্দ্রকান্ত। 

পরিবারের কথায়, ফোন কেনার পর থেকেই গত এক বছর যাবত তাতে আসক্ত হয়ে পড়ে  সে। পড়াশোনা এমনকি খাওয়া-দাওয়া ভুলে দিনরাত মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলত। বিভিন্ন জনের সঙ্গে ফোনে কথাও বলত। যা নিয়ে প্রায়ই বকাবকি করতেন বাবা-মা। রবিবারও ফোনে আসক্তি নিয়ে চন্দ্রকান্তকে বকাবকি করেন বাবা-মা। বাবা চন্দ্র দাস মোবাইলের সিম খুলে নেওয়ার কথাও বলেন। অভিযোগ, এরপরই ফোন ছুঁড়ে ফেলে ভেঙেও দেয় চন্দ্রকান্ত। তারপরই সন্ধ্যায় বাড়িতে বাবা-মা না থাকার সুযোগে, ফাঁকা ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে। 

আরও পড়ুন, Panihati Murder: একই জায়গায় একই কায়দায় জোড়া খুন! পানিহাটি হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.