Mamata At North Bengal: 'বেশি চাহিদা করা যাবে না, আমি পুরবোর্ডের মনিটরিং করব', কাউন্সিলরদের বার্তা মমতার

গৌতম দেবকে পাশে নিয়ে নবনির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে ফটোসেশনে মুখ্যমন্ত্রী

Updated By: Feb 15, 2022, 01:40 PM IST
Mamata At North Bengal: 'বেশি চাহিদা করা যাবে না, আমি পুরবোর্ডের মনিটরিং করব', কাউন্সিলরদের বার্তা মমতার

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিনে মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee) সঙ্গে দেখা করলেন শিলিগুড়ি পুরনিগমের জয়ী তৃণমূল প্রার্থীরা। নবনির্বাচিত কাউন্সিলরদের মানুষের জন্য কাজের পরামর্শ দিলেন তৃণমূল সুপ্রিমো। তাঁর বার্তা, "মানুষকে সঙ্গে নিয়ে চলতে হবে। বেশি চাহিদা করা যাবে না। আমি নিজে পুরবোর্ডের মনিটরিং করব।" 

মঙ্গলবার গৌতম দেবকে (Goutam Deb) পাশে নিয়ে উত্তরকন্যায় (Uttar Kanya) নবনির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে ফটোসেশনে যোগ দেন মুখ্যমন্ত্রী। কাউন্সিলরদের উদ্দেশে তিনি বলেন, "মানুষ যেন কোনও অভিযোগ করতে না পারে। সকলকে এলাকায় ভাল করে কাজ করতে হবে। কলকাতাকে দেখলে যেমন সকলে বলে, 'বদলে গিয়েছে'। রাজারহাটকে দেখলে বলে, 'আন্তর্জাতিক স্থান হয়ে গিয়েছে'। সেই লক্ষ্য শিলিগুড়িতেও নিতে হবে। বেশি চাহিদা না যাবে না। মানুষকে সঙ্গে নিয়ে চলতে হবে। আমি নিজে মনিটরিং করব। কারও বিরুদ্ধে কোনও অভিযোগ পেলে আমাকে জানাতে হবে।" তিনি নির্দেশ দেন, প্রকল্প রূপায়ন ও নজরদারি নিয়ে শিলিগুড়িতে একটি কমিটি গঠন করতে হবে।

ফল চারে ৪! আসানসোল, শিলিগুড়ি, বিধাননগর ও চন্দননগর পুরনিগমের ভোটে  (Municipal Election 2022) নিরঙ্কুশ জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)।  এরমধ্যে ঘাসফুল শিবিরকে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে শিলিগুড়ি (Siliguri Corporation) জয়। কারণ ২০১১-র পরবর্তী সময়ে প্রবল তৃণমূল হাওয়াতেও উত্তরবঙ্গের এই পুরনিগম দখল করতে পারেনি ঘাসফুল শিবির। সিপিএম নেতা অশোক ভট্টাচার্যর (Ashok Bhattacharjee) কৌশলে শিলিগুড়ি পুরনিগম এতদিন তৃণমূলের গলার কাঁটা হয়েছিল। প্রায় তিন দশকের চেষ্টার পর এবারই প্রথম শিলিগুড়িতে পুরবোর্ড (Siliguri Corporation) গঠন করেছে তৃণমূল কংগ্রেস (TMC)। 

আরও পড়ুন: Bhangar: অন্যের নথি হাতিয়ে ফাইনান্সে কেনা হত বাইক; তারপর চড়া দামে বিক্রি, গ্রেফতার যুবক

আরও পড়ুন: Municipal Election 2022: CPIM প্রার্থীর জন্যই ভোটের আগে জয় হাসিল! কৃতজ্ঞতা জানাতে 'পুরস্কৃত' করল তৃণমূল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.