Bhangar: অন্যের নথি হাতিয়ে ফাইনান্সে কেনা হত বাইক; তারপর চড়া দামে বিক্রি, গ্রেফতার যুবক

অভিযুক্তকে গ্রেফতারের পাশাপাশি তার কাছ থেকে ৪টি নতুন বাইক উদ্ধার করেছে পুলিস

Updated By: Feb 15, 2022, 12:50 PM IST
Bhangar: অন্যের নথি হাতিয়ে ফাইনান্সে কেনা হত বাইক; তারপর চড়া দামে বিক্রি, গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিনিধি: বাইক চুরি নয়, একেবারে বাটপারি। অভিনব কায়দায় নতুন বাইক কিনে তা বিক্রি করে দেওয়ার কারবার ফেঁদেছিল দক্ষিণ ২৪ পরগনার চন্দনেশ্বরের এক যুবক। তাকে গ্রেফতার করল পুলিস।

অভিযোগ পেয়ে প্রথম কিছুটা অবাক হয়ে গিয়েছিল ভাঙড় থানার পুলিস। এলাকার আলমগীর মোল্লা নামে অভিযোগ করেন, এলাকারই এক যুবক অন্যের নথি জালিয়াতি করে ফাইনান্সে বাইক কিনে তা বিক্রি করে দিচ্ছে। ওই অভিযোগ ভিত্তিতে তদন্ত নামে পুলিস। চন্দনেশ্বর থেকে গ্রেফতার করা হয় জুলফিকার মোল্লা নামে এক যুবককে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, অনলাইনে বিভিন্ন কাজকর্ম করার জন্য একটি দোকান রয়েছে জুলফিকারের। সেই দোকানে বসেই চলতো জালিয়াতি। গ্রাহকদের নথি নিয়ে সে সোজা চলে যেত বাইকের শো রুমে। তারপর সেখান থেকে দামী বাইক নিনে নিত। তার পর সুযোগ বুঝে তা অন্যকে বিক্রি করে দিত। এভাবেই চলছিল। শেষপর্যন্ত এনিয়ে পুলিসে অভিযোগ করেন আলমগীর।

আরও পড়ুন-অপহরণ করে 'খুন' স্বর্ণ ব্যবসায়ী? এলগিন রোডের হোটেল থেকে উদ্ধার দেহ

অভিযুক্তকে গ্রেফতারের পাশাপাশি তার কাছ থেকে ৪টি নতুন বাইক উদ্ধার করেছে পুলিস। জুলফিকারের ওই কারবারের সঙ্গে বড় কোনও চক্র জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিস। আজ অভিযুক্ত জুলফিকারকে বারুইপুর আদালতে পাঠায় পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.