Rabindra Nath Ghosh: প্রাক্তন তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সিপিএমের পোস্ট!, শুরু শোরগোল

Rabindra Nath Ghosh: যারা সেই পোস্টটি দেখেছেন তারা নিশানা করেছেন তৃণমূল নেতাকে। কেউ লিখেছেন ঠিক লাইন ধরেছেন। আসুন। সুশান্ত ধীবর নামে একজন লিখেছেন, বাম দিকে স্টিয়ারিং ঘুরিয়ে দিয়েছে। চান্দ্রেয়ী মিত্র নামে একজন লিখেছেন, পোস্ট নিয়েছেন ঠিক আছে। একবার ধন্যবাদ সহ ক্রেডিট দেবেন না!তা হলেই তো মিটে যেত

Updated By: Mar 9, 2023, 03:51 PM IST
 Rabindra Nath Ghosh: প্রাক্তন তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সিপিএমের পোস্ট!, শুরু শোরগোল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ঘোষের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টকে ঘিরে শোরগোল শুরু হয়েছে। নাটাবাড়ি কেন্দ্রের প্রাক্তন তৃণমূল বিধায়ক গতকাল নারী দিবসে একটি পোস্ট করেছেন। সেখানে একটি ছবি পোস্ট করে লেখা হয়েছে, 'বিশ্বের যা কিছু মহান সৃষ্টি চির কল্যাণকর/ অর্ধেক তার করিয়াছে নারী, অর্ধেক তার নর।' ওই পোস্ট নিয়েই শুরু হয়েছে ধোঁয়াশা।

আরও পড়ুন-পায়ে লাগানো ক্যামেরা-চিপ, ওড়িশায় পাকড়াও চর-পায়রা

কী সেই বিতর্ক? ওই পোস্টটি লক্ষ্য করলে দেখা যাবে পোস্টের এক পাশে রয়েছে সিপিএমের প্রতীক। রাজ্য সিপিএমের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গিয়ে দেখা গেল ওই পোস্টটি করা হয়েছে গতকাল নারী দিবসে। সেটির ভিউও হয়েছে হাজার খানেক। সেইখান থেকেই রবীন্দ্রনাথ ওই পোস্ট নিয়েছেন বলে মনে করছে বিভিন্ন মহল। 

কীভাবে এমন ভুল হল তা নিয়ে প্রশ্ন উঠছে। কেউ কেউ ব্যাখ্যা দিচ্ছেন রবীন্দ্রনাথ ঘোষের সোশ্য়াল মিডিয়া যারা হ্যান্ডেল করেন তাদের ভুলেই এমন বিপত্তি হতে পারে। পাশাপাশি খোদ রবীন্দ্রনাথও সম্ভবত পোস্টটি খুঁটিয়ে দেখেননি। নাকি, ওই পোস্টের মাধ্যমে কোনও বার্তা দিতে চাইছেন রবীন্দ্রনাথ ঘোষ! এটাই এখন বড় প্রশ্ন। ওই পোস্ট বিপত্তি নিয়ে রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভুলবশত ওই পোস্ট হয়ে গিয়েছে। কোনও কিছু ভেবে বা ইঙ্গিত করে পোস্টটি করা হয়নি। উল্লেখ্য, এনিয়ে হইচই হতেই বৃহস্পতিবার বিকেলের দিকে পোস্টটি তুলে নেওয়া হয়েছে রবীন্দ্রনাথের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

কিন্তু যারা সেই পোস্টটি দেখেছেন তারা নিশানা করেছেন তৃণমূল নেতাকে। কেউ লিখেছেন ঠিক লাইন ধরেছেন। আসুন। সুশান্ত ধীবর নামে একজন লিখেছেন, বাম দিকে স্টিয়ারিং ঘুরিয়ে দিয়েছে। চান্দ্রেয়ী মিত্র নামে একজন লিখেছেন, পোস্ট নিয়েছেন ঠিক আছে। একবার ধন্যবাদ সহ ক্রেডিট দেবেন না!তা হলেই তো মিটে যেত!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.