মালদহে ধৃত চিনা নাগরিকের সঙ্গে সেনার যোগাযোগ! ৬ দিন পুলিস হেফাজতের নির্দেশ আদালতের

উত্তরপ্রদেশের তদন্তকারী দল ওই চিনা নাগরিককে জেরা করবে এমন কথাও শোনা যাচ্ছে

Updated By: Jun 12, 2021, 06:24 PM IST
মালদহে ধৃত চিনা নাগরিকের সঙ্গে সেনার যোগাযোগ! ৬ দিন পুলিস হেফাজতের নির্দেশ আদালতের

নিজস্ব প্রতিবেদন: মালদহে ধৃত চিনা নাগরিক হান জানুইকে ৬ দিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিল জেলা আদালত। সূত্রের খবর, জানুইকে জেরা করে উঠে এসেছে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য।

জানুইকে জিজ্ঞাসাবাদ করেছে এনআইএ(NIA)। সূত্রের খবর, ওই চিনা নাগরিকের সঙ্গে চিনা সেনার যোগাযোগ রয়েছে বয়েছে বলে মনে করা হচ্ছে। পাশাপাশি, সাইবার জালিয়াতির বিষয়েও প্রচুর জ্ঞান রয়েছে তার। সেই জ্ঞানকে কাজে লাগিয়েই সে সিম কার্ড দিয়ে জালিয়াতির চেষ্টা করত, এমনটাই মনে করা হচ্ছে।

আরও পড়ুন-GST কমলেও একেবারে মুক্ত হল না কোভিড পথ্য ও টিকা, ছাড় শুধু ব্ল্যাক ফাঙ্গাসের ওষুধে

এদিকে, উত্তরপ্রদেশ এটিএস ২ চিনা নাগরিককে সম্প্রতি গ্রেফতার করেছিল। তার মধ্যে এক মহিলাও ছিলেন। তারা বিভিন্নভাবে আর্থিক প্রতারণার সঙ্গে জড়িত ছিলেন। ওই দুজনের কাছ থেকেও উদ্ধার হয়েছিল বহু সিম। তাদের জিজ্ঞাসাবাদের পর একটি চক্রের হদিস পাওয়া যায়। মালদহে(Malda) গ্রেফতার ওই চিনা নাগরিকের সঙ্গে সেইরকম কোনও চক্রের যোগ রয়েছে কিনা তাও খুঁজে দেখা হচ্ছে। সেক্ষেত্রে উত্তরপ্রদেশের তদন্তকারী দল ওই চিনা নাগরিককে জেরা করবে এমন কথাও শোনা যাচ্ছে।

আরও পড়ুনMukul-র পথেই কি মমতার সাক্ষাতপ্রার্থী সেই দুই BJPনেতা? 'বেসুরো' সুনীল-বিশ্বজিত্‍  

মালদহের পুলিস সুপার অলোক রাজোরিয়া আজ জানান, শুক্রবার সন্ধ্যায় বিএসএফ পুলিসের হাতে তুলে দেয় ধৃত চিনা নাগরিককে। আজ তাকে আদালতে তোলা হয়। তদন্তের জন্য পুলিস হেফাজতের আবেদন করা হয়েছিল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.