Newtown Encounter কাণ্ডে NIA তদন্তের দাবি, শাহকে চিঠি সৌমিত্রর

ফ্ল্যাট মালিক বাংলাদেশি, দাবি বিজেপি সাংসদের।

Updated By: Jun 10, 2021, 01:34 PM IST
 Newtown Encounter কাণ্ডে NIA তদন্তের দাবি, শাহকে চিঠি সৌমিত্রর

নিজস্ব প্রতিবেদন: নিউটাউন এনকাউন্টার কাণ্ডে এবার এনআইএ তদন্তের দাবিতে সরব বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এই দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখছেন বিষ্ণুপুরের সাংসদ। নিউটাউনের যে ফ্ল্যাটে ২ গ্য়াংস্টার থাকতেন, সেই ফ্ল্যাট মালিকের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি। 

সৌমিত্র খাঁর দাবি, নিউটাউনের যে ফ্ল্যাটে মৃত দুই গ্যাংস্টার থাকতেন সেই ফ্ল্য়াটের মালিক বাংলাদেশি। গোটা ঘটনায় তাঁর ভূমিকা নিয়ে প্রশ্ন রয়েছে। তাই সমস্ত বিষয়টা প্রকাশ্যে আনতে এনআইএ তদন্তের দাবি জানাচ্ছেন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি। বুধবারের এই এনকাউন্টারের ঘটনা জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এনআইএ তদন্তের দাবি জানাচ্ছেন তিনি।

আরও পড়ুন: Newtown Encounter নিয়ে একাধিক প্রশ্ন, ফের ঘটনাস্থলে যেতে পারে ফরেনসিক টিম

আরও পড়ুন: গ্যাংস্টারের ব্যাগেই লুকিয়ে পাক-যোগ! গা শিউরে উঠবে Newtown Encounter-এর ভিতরের তথ্যে

নিউটাউন এনকাউন্টার কাণ্ডে ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে পাকিস্তান যোগ। গ্যাংস্টারদের ব্যাগে মিলেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের একটি দোকানের নাম ও ঠিকানা। যা নিয়ে ইতিমধ্যে দল্পনা বেড়েছে। ড্রাগ পাচারের আড়ালে কি কোনও জঙ্গি সংগঠনের সঙ্গে গ্যাংস্টারদের যোগ ছিল? এখন এই প্রশ্নেরই উত্তর পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.