Dowry Torture: ধার করে জামাইকে দেড় লাখি টোটো 'যৌতুক' শ্বশুরের, তারপরই মেয়ের সাথে ঘটল ভয়ঙ্কর ঘটনা!

বিয়ের পর থেকেই বিভিন্ন দাবি-দাওয়া করতে থাকে সাবির উদ্দিনের পরিবার।

Updated By: Apr 20, 2022, 04:23 PM IST
Dowry Torture: ধার করে জামাইকে দেড় লাখি টোটো 'যৌতুক' শ্বশুরের, তারপরই মেয়ের সাথে ঘটল ভয়ঙ্কর ঘটনা!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পণের দাবি মেটাতে না পারায় গৃহবধূর ওপর নৃশংস অত্যাচার চালিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মৃতার নাম গুল নেহার, বয়স ২২ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর হরিরামপুরে।

জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুরের হরিরামপুর ব্লকের আবাদপুর গ্রামের বাসিন্দা সাবির উদ্দিন সরকারের সাথে ২ বছর আগে ২০২০-তে বিয়ে হয়েছিল গুলের। অভিযোগ, বিয়ের পর থেকেই পণ সংক্রান্ত বিভিন্ন দাবি-দাওয়া করতে থাকে সাবির উদ্দিনের পরিবার। তাঁদের শেষ দাবি ছিল, একটা টোটো কিনে দিতে হবে সাবির উদ্দিনকে। এখন গুল নেহারের বাবা দিনমজুর। তিনি বাজার থেকে ঋণ করে দেড় লাখ টাকা দিয়ে একটি টোটো কিনে দেন জামাইকে। তারপর সেই ধারের টাকা শোধ করতে দিল্লিতে দিনমজুরি করার জন্য বাড়ির অন্যান্য সদস্যরা পাড়ি দেয়। 

কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। সোমবার সকালে গুল নেহার বাপের বাড়িতে খবর যায় যে আত্মহত্যা করেছে তাঁদের মেয়ে। কিন্তু তাঁর নিকট আত্মীয়দের দাবি, মৃতদেহের পিঠে, বুকে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাই মৃতার আত্মীয়দের অভিযোগ, গুলকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হরিরামপুর থানা। যদিও ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী সাবির উদ্দিন সরকার সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা। 

আরও পড়ুন, Pingla: ফাঁকা মাঠে পড়ে গৃহবধূর অর্ধনগ্ন দেহ! পিংলায় ফের ধর্ষণ করে খুন?

Nadia: টিউশনের নামে বেরিয়ে 'গায়েব', নাবালক প্রেমিক যুগলকে যেভাবে পাওয়া গেল একটি ঘরের মধ্যে!

Khidirpur: বন্ধুদের সঙ্গে বাজি ধরে আদি গঙ্গায় ঝাঁপ, কিশোরের মর্মান্তিক পরিণতি

Mandir Bazar: এখান থেকে ভুলেও ফুচকা খাননি তো? এখনই অসুস্থ শতাধিক মানুষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.