বিয়ের একমাসেই মর্মান্তিক পরিণতি, মিলল নববধূর দেহ! হতভম্ব পরিবার

 স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। সন্দেহ করত স্ত্রী। সন্দেহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় প্রতিদিনই  মনোমালিন্য ও অশান্তি হত। কিন্তু শেষে পরিণতি যে এমন মর্মান্তিক হতে পারে, তা কেউই কল্পনা করতে পারেনি। বিয়ের এক মাসের মধ্যেই শ্বশুরবাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন গৃহবধূ। মৃতার নাম প্রিয়া দাস। বয়স ১৮ বছর। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারের বড়বেলুন গ্রামে।

Updated By: Jan 11, 2023, 06:55 PM IST
বিয়ের একমাসেই মর্মান্তিক পরিণতি, মিলল নববধূর দেহ! হতভম্ব পরিবার

পার্থ চৌধুরী: স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। সন্দেহ করত স্ত্রী। সন্দেহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় প্রতিদিনই  মনোমালিন্য ও অশান্তি হত। কিন্তু শেষে পরিণতি যে এমন মর্মান্তিক হতে পারে, তা কেউই কল্পনা করতে পারেনি। বিয়ের এক মাসের মধ্যেই শ্বশুরবাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন গৃহবধূ। মৃতার নাম প্রিয়া দাস। বয়স ১৮ বছর। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারের বড়বেলুন গ্রামে।

জানা গিয়েছে, প্রিয়ার বাপেরবাড়ি মঙ্গলকোটের নতুনহাট এলাকায়। মাসখানেক আগে সম্বন্ধ দেখাশোনা করে ভাতারের বড়বেলুন গ্রামের বাসিন্দা যুবক প্রশান্ত দাসের সঙ্গে  প্রিয়ার বিয়ে হয়। এরপর মঙ্গলবার রাতে বড়বেলুন গ্রামে শ্বশুরবাড়ি থেকেই প্রিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্বামী প্রশান্ত দাস প্রতিদিনের মতো রংয়ের কাজে গিয়েছিলেন। সন্ধ্যায় বাড়ি ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায়, পাড়া-প্রতিবেশীদের ডেকে দরজা খুলতেই প্রিয়ার ঝুলন্ত দেহ দেখতে পান।

এরপর স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভাতার হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ভাতার থানার পুলিস এসে দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃতার পরিবারের দাবি, তাদের মেয়েকে খুন করা হয়েছে। ভাতার থানার পুলিস অফিসার জানিয়েছেন, মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বর্ধমান পুলিস মর্গে পাঠানো হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে ভাতার থানার পুলিস।

আরও পড়ুন, ঘুড়ি ধরার নেশায় 'ভোকাট্টা' জীবন! স্কুলপড়ুয়ার পরিণতি মর্মান্তিক

আমি ক্ষমতায় না এলে নবান্নে মমতাও বসবেন না! তৃণমূল বিধায়কের বিস্ফোরক হুঁশিয়ারি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.