ঘুড়ি ধরার নেশা-ই কাড়ল জীবন! স্কুলপড়ুয়ার পরিণতি মর্মান্তিক

বন্ধুর সঙ্গে খেলতে গিয়েছিল রাজগুরু। খেলতে খেলতে একটি ঘুড়িকে উড়ে আসতে দেখে সেটিকে ধরতে যায় রাজগুরু। ঘুড়ি ধরতে গিয়ে রেললাইনের উপর চলে আসে রাজগুরু। 

Updated By: Jan 14, 2023, 01:03 PM IST
ঘুড়ি ধরার নেশা-ই কাড়ল জীবন! স্কুলপড়ুয়ার পরিণতি মর্মান্তিক

অরূপ লাহা: ঘুড়ি ধরতে গিয়ে মর্মান্তিক পরিণতি। ঘুড়ি ধরতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক ছাত্রের। মৃতের নাম রাজগুরু চট্টোপাধ্য়ায়। বয়স ১৪ বছর। ঘটনাটি ঘটেছে বর্ধমানে। বর্ধমান শহরের নাড়িকলোনি অরবিন্দ পল্লির বাসিন্দা ছিল কিশোর রাজগুরু। বর্ধমান টাউন স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সে।

মৃতের বাবা জয়ন্ত চট্টোপাধ্য়ায় জানান, মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পর খাওয়া-দাওয়া সেরে বাড়িতেই ছিল রাজগুরু। সেই সময় এক বন্ধু খেলতে যাওয়ার জন্য ডাকলে তার সঙ্গেই বেড়িয়ে যায় রাজগুরু। এরপর সন্ধ্যায় বাড়ি ফিরে টিউশন পড়তে যাওয়ার কথা ছিল। কিন্তু টিউশন পড়তে যাওয়ার জন্য বাড়িতে ফেরেনি রাজগুরু। বাড়ি না ফেরাতেই শুরু হয় খোঁজ। খুঁজতে বের হয় পরিবারের লোকজন। এমন সময় এক পরিচিত মারফত তাঁরা জানতে পারেন যে রাজগুরু ট্রেন অ্যাক্সিডেন্ট হয়েছে। 

তাঁরা জানতে পারেন, বিকালে বন্ধুর সঙ্গে কালনাগেট বাঁকা ব্রিজের কাছে খেলতে গিয়েছিল রাজগুরু। খেলতে খেলতে একটি ঘুড়িকে উড়ে আসতে দেখে সেটিকে ধরতে যায় রাজগুরু। ঘুড়ি ধরতে গিয়ে রেললাইনের উপর চলে আসে রাজগুরু। ঠিক সেই সময়ই ওই লাইন ধরে আসছিল একটি ট্রেন। দুরন্ত গতিতে আসা ওই ট্রেন তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজগুরুর। খবর পেয়ে জিআরপি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের পুলিস মর্গে পাঠায়।

আরও পড়ুন, আমি ক্ষমতায় না এলে নবান্নে মমতাও বসবেন না! তৃণমূল বিধায়কের বিস্ফোরক হুঁশিয়ারি

মানসিক অবসাদে আত্মঘাতী বাংলার উদীয়মান ক্রিকেটার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.