Howrah: বৈদ্যুতিন করাত মেশিন চালিয়ে আত্মহত্যা? নিজের ঘরেই উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ!

মা জানান, কয়েকদিন ধরে ছেলে বলছিল তাকে কেউ খুন করবে। শারীরিকভাবে অসুস্থ ছিল তার ছেলে। মাথার যন্ত্রণা সহ্য করতে পারত না। চিকিৎসা চলছিল।

Updated By: May 7, 2023, 06:53 PM IST
Howrah: বৈদ্যুতিন করাত মেশিন চালিয়ে আত্মহত্যা? নিজের ঘরেই উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ!

দেবব্রত ঘোষ: নিজের ঘরেই রক্তাক্ত দেহ উদ্ধার এক যুবকের। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ইস্ট ওয়েস্ট বাইপাস বস্তির ঘটনা। তদন্তে ব্যাটরা থানার পুলিস। আজ ব্যাটরা থানার অন্তর্গত ইস্ট ওয়েস্ট বাইপাস সংলগ্ন বস্তিতে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। নিজের ঘরেই দৌলত আলী মোল্লা নামে ওই যুবকের দেহ উদ্ধার হয়।

তার মা রহিমা বিবি জানান, কয়েকদিন ধরে ছেলে বলছিল তাকে কেউ খুন করবে। কিন্তু কে বা কারা একাজ করতে পারে সে বিষয়ে কিছু জানায়নি। রহিমা বিবি আরও জানান, শারীরিকভাবে অসুস্থ ছিল তার ছেলে। মাথার যন্ত্রণা সহ্য করতে পারত না। চিকিৎসা চলছিল। গতকাল দেশের বাড়ি থেকে এখানে আসে। আজ এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, বাঁশের ব্যবসা করত দৌলত আলী মোল্লা। আজ মৃতদেহের পাশে বৈদ্যুতিন করাত মেশিনও পাওয়া যায়।

এখন এটা চালিয়েই মৃত্যু কিনা, সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। পুলিস আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না। মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। মৃত্যুর সঠিক কারণ জানার চেষ্টা চলছে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন, Amit Shah: রবীন্দ্রজয়ন্তীতে যোগ দিতে সোমবারই ২ দিনের সফরে ফের বঙ্গে শাহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.