শ্বশুরের সঙ্গে উচ্চমাধ্যমিক দিতে গিয়ে উধাও ছাত্রী! রহস্যজনক পরিণতি...

পরীক্ষা শেষ হওয়ার পর পরীক্ষাকেন্দ্রে আর কবিতাকে খুঁজে পাওয়া যায়নি। প্রায় ঘণ্টাখানেক পর কবিতার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় জনাই ও গোবরা স্টেশনের মাঝে ১৪ নম্বর রেলগেট এলাকায়।

Updated By: Mar 24, 2023, 06:58 PM IST
শ্বশুরের সঙ্গে উচ্চমাধ্যমিক দিতে গিয়ে উধাও ছাত্রী! রহস্যজনক পরিণতি...

বিধান সরকার: শ্বশুরের সঙ্গে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে এসে নিখোঁজ। রেললাইন থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ। তরুণীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য! মৃতার নাম কবিতা গুপ্ত। কবিতা গুপ্তর পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে তাদের মেয়েকে। এই ঘটনায় কবিতার শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন তাঁরা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গতবছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিল কবিতা। কিন্তু বাংলা আর এডুকেশন, এই দুই বিষয়ে অকৃতকার্য হয় সে। এবার সেই দুই বিষয়ে তাই আবার পরীক্ষা দেয় কবিতা। পরীক্ষাকেন্দ্র ছিল চণ্ডীতলার নৈটি স্কুলে। লিলুয়া থেকে কবিতার শ্বশুরই তাঁকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেন। আবার পরীক্ষা শেষে তিনি-ই বাড়ি নিয়ে যেতেন। গতকালও পরীক্ষা দিতে এসেছিল কবিতা। পরীক্ষাকেন্দ্রে কবিতাকে পৌঁছে দিয়ে বাইরে অপেক্ষা করছিলেন শ্বশুর।

কিন্তু পরীক্ষা শেষ হওয়ার পর পরীক্ষাকেন্দ্রে আর কবিতাকে খুঁজে পাওয়া যায়নি। প্রায় ঘণ্টাখানেক পর কবিতার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় জনাই ও গোবরা স্টেশনের মাঝে ১৪ নম্বর রেলগেট এলাকায়। সেখান থেকে তাঁকে উদ্ধার করে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় রেল পুলিস। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে চণ্ডীতলা থানার পুলিস। রেল পুলিস সূত্রে জানা গিয়েছে,অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে।

ওদিকে কবিতার পরিবার জানিয়েছে, গত বছর ফেব্রুয়ারি মাসে কবিতা সরকারের বিয়ে হয় হাওড়ার লিলুয়ার বাসিন্দা দেবাশিষ গুপ্তর সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য কবিতার উপর অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকজন। বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিত। এই নিয়ে কয়েকবার অশান্তিও হয়েছে দুই পরিবারের মধ্যে। এখন কবিতার আত্মীয় সঞ্জিব মাঝির অভিযোগ, 'গতকাল কবিতাকে নিয়ে তার শ্বশুর সুশান্ত দাশগুপ্ত নৈটি এসেছিলেন পরীক্ষা দিতে। হঠাৎ বাড়িতে এসে বলেন, কবিতাকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে জানতে পারি, রেললাইন থেকে কবিতার মৃতদেহ উদ্ধার হয়েছে।আমাদের সন্দেহ ওর শ্বশুর ওকে ঠেলে ফেলে দিয়েছে। আবার এও হতে পারে সংসারের অশান্তিতে আত্মঘাতী হয়েছে কবিতা। আমরা এর তদন্ত চাই।' এই মর্মে অভিযোগও দায়ের করেছেন কবিতার মা অনিতা সরকার।

আরও পড়ুন, দুর্নীতির অসীম সোনার খনিতে আরও প্রভাবশালীদের নাম! আদালতে বিস্ফোরক ইডি

কাঠগড়ায় কেষ্ট ঘনিষ্ঠ বিধায়ক, মমতার বৈঠকের মাঝেই দল ছাড়লেন বীরভূমের তৃণমূল নেতা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.