Husband Attacks Lover: স্ত্রীর সঙ্গে 'ঘনিষ্ঠতা'! 'পরকীয়া' জানাজানি হতেই স্বামীর হাতে ভয়ঙ্কর পরিণতি প্রেমিকের

স্ত্রীর 'পরকীয়া'র (Extra Marital Affair) কথা জানতে পারার পরই প্রেমিক নজরুল গাজির সঙ্গে খোকন মোল্লার বচসা বাধে। খোকন মোল্লার স্ত্রী তাঁকে ডিভোর্স দিয়ে বাপের বাড়ি চলে যান। সেই আক্রোশ থেকেই ফের নজরুল গাজির উপর খোকন মোল্লার চড়াও হন  (Husband Attacks Lover) বলে অভিযোগ।

Updated By: Mar 3, 2022, 11:04 AM IST
Husband Attacks Lover: স্ত্রীর সঙ্গে 'ঘনিষ্ঠতা'! 'পরকীয়া' জানাজানি হতেই স্বামীর হাতে ভয়ঙ্কর পরিণতি প্রেমিকের
এলাকায় জোর চাঞ্চল্য

নিজস্ব  প্রতিবেদন : পরকীয়ার শাস্তি (Extra Marital Affair)! স্ত্রীর প্রেমিককে কোপানোর অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে (Husband Attacks Lover)। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের (Bhangar) মাধবপুরে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী খোকন মোল্লা। ওদিকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর জখম প্রেমিক নজরুল গাজি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, বছরখানেক আগে মাধবপুর এলাকার বাসিন্দা খোকন  মোল্লার স্ত্রীর সাথে 'ঘনিষ্ঠ সম্পর্ক' গড়ে ওঠে এলাকারই যুবক নজরুল গাজির। পেশায় অটোচালক নজরুল গাজির সঙ্গে তাঁর স্ত্রীর এই 'ঘনিষ্ঠতা' নজর এড়ায়নি খোকন মোল্লার। স্ত্রীর 'পরকীয়া'র (Extra Marital Affair) কথা জানতে পারার পরই প্রেমিক নজরুল গাজির সঙ্গে খোকন মোল্লার বচসা বাধে। গ্রামে এই নিয়ে বিচারের জন্য সালিশি সভা বসে বলেও স্থানীয়রা জানিয়েছেন। এরপরই খোকন মোল্লার স্ত্রী তাঁকে ডিভোর্স দিয়ে বাপের বাড়ি চলে যান। 

কিন্তু সেই আক্রোশ থেকেই ফের নজরুল গাজির উপর খোকন মোল্লার চড়াও হন  (Husband Attacks Lover) বলে অভিযোগ। মাধবপুর বাজারে একটি গ্যারেজে বসেছিলেন নজরুল গাজি। গ্যারেজের সামনে রাস্তার উপরে বসে অটো সার্ভিস করাচ্ছিলেন তিনি। অভিযোগ, সেইসময় ওই রাস্তা দিয়েই সাইকেলে করে মাধবপুর বাজারে যাচ্ছিলেন খোকন মোল্লা। তাঁর কাছে একটি ধারালো অস্ত্র ছিল। রাগের বশে ওই ধারালা অস্ত্র দিয়েই নজরুল গাজির মাথায় কোপ মারেন তিনি। হামলার জেরে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন নজরুল গাজি। 

সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে প্রথমে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতায় রেফার করা হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভাঙড় (Bhangar) থানার পুলিস। তবে ঘটনার পর থেকেই খোকন মোল্লা পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিস।

আরও পড়ুন, Extra Marital Affairs: প্রেমিকাকে খুন! কুলতলিতে ছেলেকে নিয়ে থানায় আত্মসমপর্ণ অভিযুক্তের

Online Payment Bank: অনলাইন পেমেন্ট ব্যাঙ্কের 'হেল্পলাইনে' ফোন করে ৫০ হাজার খোয়ালেন ব্যবসায়ী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.