Islampur: তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষের অভিযোগ, চলল বোমা গুলি; উত্তপ্ত ইসলামপুর

সমস্ত অভিযোগ অস্বীকার করেন রাসিদ আলম। নুর আলম ও হাসিবের গোষ্ঠী তার উপর হামলা ও বোমাবাজি করে বলে পাল্টা অভিযোগ করে রাসিদ আলম

Updated By: Apr 14, 2022, 12:41 PM IST
Islampur: তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষের অভিযোগ, চলল বোমা গুলি; উত্তপ্ত ইসলামপুর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: তৃনমুলের গোষ্ঠি দ্বন্দের অভিযোগ। বোমা গুলিতে ফের উত্তপ্ত উত্তর দিনাজপুরের ইসলামপুর। বুধবার রাতে ইসলামপুরের পন্ডিতপোতা দুই গ্রাম পঞ্চায়েতের অমলঝাড়ি এলাকায় একদল দুস্কৃতি এলাকার বাসিন্দাদের বাড়িতে বোমা ছোড়ে বলে অভিযোগ। 

শুধু তাই নয়, স্থানীয়দের লক্ষ্য করে তারা গুলি চলায় বলেও অভিযোগ। ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে গ্রামে। সদ্য অপসারিত পঞ্চায়েত প্রধান রেজি বেগমের স্বামীর বিরুদ্ধে উঠেছে এই অভিযোগ। মুলত সদ্য অপসারিত তৃনমুল প্রধানের স্বামী ও তৃনমুলেরই অপর গোষ্ঠির দ্বন্দেই এই ঘটনা বলে স্থানীয়দের দাবী। যদিও অভিযোগ অস্বীকার অভিযুক্তের। এলাকা থমথমে, রয়েছে পুলিশ।

বুধবার রাতে ইসলামপুর ব্লকের পন্ডিতপোতা ২ গ্রাম পঞ্চায়েতের অমলঝাড়ি এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। চলল বোমা গুলি। দুই পক্ষেই একে ওপরের বিরুদ্ধে বোমাবাজি করার অভিযোগ তোলে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছোরিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী। 

তৃণমূলের প্রাক্তন প্রধানের স্বামী রাসিদ আলমের সাথে নুর আলম ও হাসিব এই দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। প্রধানের বিরুদ্ধে অনাস্থা নিয়ে আসে নুর আলম গোষ্ঠীর লোকজন। বুধবার উপ প্রধানের হাতে প্রধানের দায়িত্ব তুলে দেওয়া হয়। সন্ধ্যার পর থেকেই এলাকা উত্তেজনা ছড়াতে শুরু করে। প্রাক্তন প্রধানের স্বামী রাসিদ আলমের গোষ্ঠীর বিরুদ্ধে বোমাবাজি ও বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ ওঠে। 

আরও পড়ুন: দিনেদুপুরে চুরি ১৩ পুকুর, অভিযোগ পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে

অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেন রাসিদ আলম। নুর আলম ও হাসিবের গোষ্ঠী তার উপর হামলা ও বোমাবাজি করে বলে পাল্টা অভিযোগ করে রাসিদ আলম। 

তবে ঘটনার খবর পেয়ে ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে যায়। এখনও এলাকা থমথমে। তবে পুলিশের অস্ত্র উদ্ধারের পরও এলাকায় এত বোমা, বন্দুকের দৌরাত্ম নিয়ে প্রশ্ন উঠেছে সাধারণ জনগনের মধ্যে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.