Jalpaiguri: সামনেই লোকসভা নির্বাচন! সাংবাদিক সম্মেলনে কাজের তালিকা প্রকাশ বিজেপি সাংসদের

যদিও সাংসদের এই দাবি উড়িয়ে দিয়েছেন তৃণমূলের জলপাইগুড়ি জেলা কমিটির সদস্য তপন ব্যানার্জী। তিনি আরও বলেন, ‘তিনি রেলের কাজকে নিজের কাজ বলে চালাতে চাইছেন। মানুষ সব বোঝে। ভোটে যোগ্য জবাব দেবে’।

Updated By: Feb 26, 2024, 09:02 AM IST
Jalpaiguri: সামনেই লোকসভা নির্বাচন! সাংবাদিক সম্মেলনে কাজের তালিকা প্রকাশ বিজেপি সাংসদের
নিজস্ব চিত্র

প্রদ্যুৎ দাস: সামনেই লোকসভা নির্বাচন। এবার নিজেদের ঘর গোছাতে কোমর বেঁধে নেমে পড়েছে সব দল। এরই মাঝে নিজের কাজের তালিকা প্রকাশ করলেন বিজেপি সাংসদ।  

গত ৫ বছরে তিনি কী করেছেন, এবার সাংবাদিক সম্মেলন ডেকে তার ফিরিস্তি দিলেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ ডাক্তার জয়ন্ত কুমার রায়। যদিও এরপরেই তীব্র ভাষায় কটাক্ষ করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

জলপাইগুড়ি আসাম মোড় অঞ্চলে সাংসদের কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি বলেন গত পাঁচ বছরে তিনি তার সাংসদ কোটার কাজ করতে গিয়ে প্রতি পদে তৃনমূলের কাছ থেকে বাধা পেয়েছেন।

তিনি বলেন যে এই বাধার পরেও জলপাইগুড়ি মেডিক্যাল‌ কলেজ হাসপাতালের জন্য‌ ২০২০ ‌সালে‌ ৩২০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। প্রধানমন্ত্রী ন্যাশনাল‌ রিলিফ‌ ফান্ডের‌ মাধ্যমে ১৭০ জন‌ আর্থিক সহায়তা পেয়েছেন।

আরও পড়ুন: Barrackpore: ব্যারাকপুর শিল্পাঞ্চলে ব্যানার বিতর্ক, অর্জুন সিংকে তোপ সোমনাথ শ্যামের

তিনি আরও জানিয়েছেন যে ৩৩৭ কোটি‌ টাকা খরচ‌ করে নিউ‌ জলপাইগুড়ি স্টেশনকে‌ সংস্কার করে‌ বিশ্বমানের স্টেশনের‌ রূপ দেওয়া হচ্ছে।

সাংসদ জয়ন্ত রায় জানিয়েছেন, ‘এছাড়া অমৃত‌ ভারত‌ প্রকল্পের মাধ্যমে জলপাইগুড়ি টাউন, জলপাইগুড়ি রোড স্টেশন সহ নিউ‌ মাল‌ ও‌ হলদিবাড়ি স্টেশনকে সাজিয়ে তোলা হচ্ছে। ইতিমধ্যেই এই ‌রেল রুটগুলিকে‌ বৈদ্যুতিকরণ‌ করা হয়েছে’।

তিনি বলেন, জলপাইগুড়ি সহ বিভিন্ন রেল‌ স্টেশনে অনেকগুলো ট্রেনের ‌ স্টপেজের‌ ব্যবস্থা‌ করা হয়েছে। পাশাপাশি সাংস্কৃতিক ক্ষেত্রেও‌ অনেক কাজ হয়েছে জলপাইগুড়িতে।

আরও পড়ুন: Bengal News LIVE Update: অনুমতি নেই! গান্ধী মূর্তির নিচে কর্মসূচি ঠেকাতে সকাল থেকেই মোতায়েন পুলিস

তিনি বলেন, জলপাইগুড়ি দূরদর্শন‌ কেন্দ্রকে পুনরুজ্জীবিত করে‌ নতুনভাবে অনেক প্রোগ্রাম চালু করা হয়েছেন। এছাড়া ১৬১টি রাস্তা তৈরি ও সংস্কার করা হয়েছে বলে জানিয়েছেন সাংসদ।

যদিও সাংসদের এই দাবি উড়িয়ে দিয়েছেন তৃণমূলের জলপাইগুড়ি জেলা কমিটির সদস্য তপন ব্যানার্জী। তিনি বলেন, ‘সাংসদ ধাপ্পাবাজ। তিনি মিথ্যে কথা বলছেন। গত পাঁচ বছরে তিনি তার সাংসদ কোটার টাকা দিয়ে একটাও ইট গাঁথতে পারেননি। গত পাঁচ বছরে তাকে জলপাইগুড়িতে দেখাও যায়নি। এখন ভোটের আগে মিথ্যের বেসাতি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন’।

তিনি আরও বলেন, ‘তিনি রেলের কাজকে নিজের কাজ বলে চালাতে চাইছেন। মানুষ সব বোঝে। ভোটে যোগ্য জবাব দেবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.