Khanakul Accident: অত্যন্ত মর্মান্তিক! একজনকে বাঁচাতে গিয়ে 'বেঘোরে' মৃত্যু ২ জনের

পথে সামনে চলে আসা এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাইক আরোহী ৩ যুবক রাস্তায় পড়ে যান (Accident)। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

Updated By: Mar 21, 2022, 03:58 PM IST
Khanakul Accident: অত্যন্ত মর্মান্তিক! একজনকে বাঁচাতে গিয়ে 'বেঘোরে' মৃত্যু ২ জনের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে মর্মান্তিকভাবে মৃত্যু (Accident) হল দুই বাইক আরোহীর। সোমবার এই ঘটনাটি ঘটেছে খানাকুলের (Khanakul) অনন্তনগরে। এই ঘটনায় আহত হয়েছেন আরও এক যুবক। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা  ছড়িয়েছে। 

পুলিস জানিয়েছে, মৃতদের নাম সেখ সাদ্দাম (২৭) ও সেখ ইরফান(২২)। দু'জনেরই বাড়ি খানাকুলের ঘোষপুর এলাকায়। ওদিকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন পোল গ্রামের বাসিন্দা সেখ কুরবান খাঁ। জানা গিয়েছে,প্রত্যেকেই ক্যাটারিংয়ের কাজের সাথে যুক্ত। রোজের মত এদিনও সকালে ক্যাটারিংয়ের কাজে বের হন ৩ যুবক। বাড়ি থেকে গড়েরঘাটের দিকে একটি বাইকে যাচ্ছিলেন ওই তিন যুবক। অনন্তনগরের কাছে দুর্ঘটনাটি ঘটে। 

পথে সামনে চলে আসা এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাইক আরোহী ৩ যুবক রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। এই ঘটনার জেরে খানাকুল-মায়াপুর রাস্তায় যানজটের সৃষ্টি হয়। বেশ কিছুক্ষণ দেহ রাস্তার উপরই পড়ে থাকে বলে অভিযোগ। তারপর খানাকুল থানার পুলিস এসে দুর্ঘটনায় নিহতদের দেহ উদ্ধার করে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। অন্যদিকে আহতকে উদ্ধার করে আরামবাগ হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন, Summer 2022 Death: হাঁসফাঁস করতে করতে মৃত্যু আশাকর্মীর, রাজ্যে গরমের প্রথম বলি?

Deganga Murder: খেলতে গিয়ে ফেরেনি ৭ বছরের খুদে, ১৩ দিন পর বস্তাবন্দি ছেলের দেহ শনাক্ত করল হতভাগ্য মা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.