Deganga Murder: খেলতে গিয়ে ফেরেনি ৭ বছরের খুদে, ১৩ দিন পর বস্তাবন্দি ছেলের দেহ শনাক্ত করল হতভাগ্য মা

খুনের ঘটনায় ইতিমধ্যেই স্কুলশিক্ষক সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় (Deganga Murder)। 

Updated By: Mar 21, 2022, 02:29 PM IST
Deganga Murder: খেলতে গিয়ে ফেরেনি ৭ বছরের খুদে, ১৩ দিন পর বস্তাবন্দি ছেলের দেহ শনাক্ত করল হতভাগ্য মা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : জঙ্গল ঘেরা পুকুর পাড়ে উদ্ধার হল বস্তাবন্দি ৭ বছরের শিশুর নিথর দেহ (Child Murder)। জমি সংক্রান্ত বিবাদের জেরে ৭ বছরের ওই শিশুকে খুনের (Murder) অভিযোগ উঠেছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় (Deganga)। খুনের ঘটনায় ইতিমধ্যেই স্কুলশিক্ষক সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় (Deganga Murder)। 

নিহতের নাম রাকেশ কাহার। বাড়ি দেগঙ্গার বেড়াচাঁপায় সাধুখাঁ পাড়ায়। সোমবার সকালে বস্তাবন্দি অবস্থায় জঙ্গল ঘেরা পুকুর পাড়ে উদ্ধার হয় শিশুটির দেহ। জানা গিয়েছে, ওই শিশুটি নিখোঁজ ছিল  ছিল। গত ৮ মার্চ বাড়ি সামনে খেলতে গিয়ে আর বাড়ি ফেরেনি ছোট্ট রাকেশ। এরপরই আজ সকালে উদ্ধার হয় নিখোঁজ একরত্তি রাকেশের বস্তাবন্দি দেহ। স্থানীয়রা এদিন আম গাছে কীটনাশক ছড়াতে গিয়েই পুকুরে একটি বস্তাবন্দি দেহ ভাসতে দেখেন। তারপর তাঁরাই উদ্ধার করেন ছোট্ট রাকেশের স্পন্দনহীন দেহ। রাকেশের মা-ই ছেলের দেহ শনাক্ত করেন।

দেহ উদ্ধারের খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিস। পুলিস এলাকায় পৌঁছতেই পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পেশায় ভ্যানচালক নিহত শিশুর বাবার অভিযোগ, জমি সংক্রান্ত বিবাদে স্থানীয় স্কুলশিক্ষক হারান পাঁড়ুই তাঁর ছেলেকে খুন করেছে। অভিযোগের ভিত্তিতে পুলিস হারান পাঁড়ুই ও তার ছেলেকে আটক করেছে। অন্যদিকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন, Katwa: খাটে মেয়ে; মেঝেতে মৃত স্ত্রী, সিলিংয়ে ফাঁস লাগিয়ে ঝুলছে যুবক, চাঞ্চল্য কাটোয়ায়

Amdanga: পারিবারিক বিবাদে রাজনৈতিক রঙ, অগ্নিগর্ভ আমডাঙ্গা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.