BMC Election: কংগ্রেসের জন্য ৩ আসনে ছাড়, শুক্রবার বিধাননগরে প্রার্থী ঘোষণা বামেদের

 কংগ্রেসের তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে যে তাদের সঙ্গে কোনওরকম যোগাযোগ করা হয়নি

Updated By: Dec 30, 2021, 11:24 AM IST
BMC Election: কংগ্রেসের জন্য ৩ আসনে ছাড়, শুক্রবার বিধাননগরে প্রার্থী ঘোষণা বামেদের
বিধাননগর পৌর ভবন । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বছরের শেষ দিনে, বিধাননগর পুরভোটে নিজেদের প্রার্থী তালিকা প্রকাশ করতে চলেছে বামফ্রন্ট (Left Front)। কংগ্রেসের (Congress) জন্য তিনটি আসন ছেড়ে বাকি সব আসনেই প্রার্থী ঘোষণা করবে বামেরা এমনটাই জানা যাচ্ছে। পাশাপাশি, সব আসনেই প্রার্থী দিতে তৈরি কংগ্রেস বলে জানানো হয়েছে দলের তরফে।    

বিধাননগরে বাম এবং কংগ্রেসের মধ্যে আসন সমঝোতা বিষয়ে জটিলতা তুঙ্গে। কংগ্রেসের তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে যে তাদের সঙ্গে কোনওরকম যোগাযোগ করা হয়নি। তাদের আরও অভিযোগ, সিপিআই(এম) (CPIM) অথবা বামফ্রন্ট যে কথা কথা বলছে, তা একদমই তাদের নিজস্ব বক্তব্য। কলকাতার (Kolkata) প্রার্থী তালিকা ঘোষণার সময় থেকেই সৃষ্টি হওয়া অসন্তোষ বিধাননগরের ক্ষেত্রেও অব্যাহত। 

আরও পড়ুন: Jagdeep Dhankhar: উপাচার্য নিয়োগে বেনিয়ম, ব্যবস্থা নেওয়ার "হুমকি" রাজ্যপালের

বৃহস্পতিবার দুই দলই পৃথকভাবে বৈঠক করছে। জানা গেছে, বামফ্রন্ট শুক্রবার বিকেল পাঁচটার সময়ে তাদের বিধাননগরের প্রার্থীতালিকা প্রকাশ করবে। সেক্ষেত্রে তারা মোট তিনটি আসন ছেড়ে রাখবে কংগ্রেসের জন্য। অপরদিকে কংগ্রেস এই বক্তব্য মানতে নারাজ। তাদের বক্তব্য, তারা এখনও মূল্যায়ন করেননি কতগুলি আসনে তারা সম্মত হবেন। তারা জানিয়েছেন যে তাদের নিজস্ব ফরমুলা তৈরি এবং তারাও সব আসনে প্রার্থী দিতে প্রস্তুত।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.