Bengal News LIVE Update: শ্লীলতাহানি ইস্যুতে রাজ্যপালের পদত্যাগ দাবি মমতার!

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Saturday, May 11, 2024 - 20:59
Bengal News LIVE Update: শ্লীলতাহানি ইস্যুতে রাজ্যপালের পদত্যাগ দাবি মমতার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

11 May 2024, 21:00 PM

বৃষ্টিবিঘ্নিত ইডেনে কেকেআর বনাম এমআইয়ের ম্য়াচ ২০-র বদলে হবে ১৬ ওভারে। 

11 May 2024, 14:45 PM

Mamata Demands CV Ananda Bose Resignation: শ্লীলতাহানি ইস্যুতে রাজ্যপালের পদত্যাগ দাবি মমতার! মমতা বলেন, "প্রথমে আপনি পদত্যাগ করুন। এডিট করে কিছু ভিডিয়ো দেখিয়েছে। পুরোটা দেখিয়েছে? এখনও তো সব বেরয়নি। আরেকটা ভিডিয়োও আমি পেলাম। কীর্তির পর কীর্তি। কেলেঙ্কারির পর কেলেঙ্কারি। আমাকে রাজভবনে ডাকলে আমি আর যাব না। রাজভবনে আমি আর যাচ্ছি না। আমাকে রাস্তায় ডাকলে যাব। রাজ্যপালের কথা বলতে হলে, আমাকে রাস্তায় ডাকলে, আমি রাস্তায় গিয়ে দেখা করে আসব। কিন্তু এই কীর্তি-কেলেঙ্কারির পর আপনার পাশে বসাটাও পাপ।"

11 May 2024, 11:00 AM

Adhir Chowdhury: শেষ দিনের প্রচারে বহরমপুরে রোড শোয়ে মুখোমুখি কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী ও বিজেপি প্রার্থী ডাক্তার নির্মল সাহা। সৌজন্য বিনিময় করলেন দুই প্রার্থী। অধীর চৌধুরীর গাড়ির দিকে ফুল ছুঁড়ে শুভেচ্ছা বিজেপি প্রার্থীর। একে অপরকে নমস্কারও। হাত নেড়ে পরস্পরকে সৌজন্য জানান দুই প্রার্থী-ই। বহরমপুরে লালদিঘি সংলগ্ন রাস্তা দিয়ে সমবায়িকা মোড়ের  দিকে যাচ্ছিল অধীর চৌধুরীর রোড শো। হুড খোলা জিপে ছিলেন অধীর চৌধুরী। ওদিকে রানিবাগানের দিক থেকে একই রাস্তায় চলে আসেন বিজেপি প্রার্থী ডাক্তার নির্মল সাহার রোড শো। তিনিও ছিলেন হুড খোলা গাড়িতে। দুই দলের রোড শো এক রাস্তায় এলেও কোনও উত্তেজনা নয়, বরং তৈরি হয় সৌজন্যের বাতাবরণ। 

11 May 2024, 10:00 AM

Akhil Giri Attacks Governor C V Ananda Bose: রাষ্ট্রপতির পর রাজ্যপাল। এবার সি ভি আনন্দ বোসকে কুরুচিকর ভাষায় আক্রমণ অখিল গিরির। রাজ্যপালের মাথা গরম হয়ে গিয়েছে। মেয়েদের হাত ধরে টানাটানি করছেন। রামনগরের সভা থেকে কুকথা কারামন্ত্রীর। 

 

11 May 2024, 10:00 AM

UP Shocker: উত্তরপ্রদেশের সীতাপুরে হাড়হিম হত্যাকাণ্ড! তিন শিশু-সহ পরিবারের ৫ জনকে গুলি করে খুন যুবকের। গুলিতে আত্মঘাতী নিজেও। মাদকাসক্ত যুবককে মাদকমুক্তি কেন্দ্রে পাঠানোর কথা বলায় বচসা। আচমকা এলোপাথাড়ি গুলি। 

11 May 2024, 10:00 AM

Purulia Accident: পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা। নিতুড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই টোটোয় ধাক্কা লরির। দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যু। আহত আরও তিন। রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীর। 

11 May 2024, 10:00 AM

Sandeshkhali Arms Recovery: সন্দেশখালিতে ফের আগ্নেয়াস্ত্র উদ্ধা। এবার আগ্নেয়াস্ত্র উদ্ধার গ্রামবাসীদের। জেলিয়াখালি-পিয়ারাখালি ফেরিঘাটের কাছে বন্দুক হাতে দুষ্কৃতীরা ঘোরাঘুরি করছিল বলে দাবি গ্রামবাসীদের। বাসিন্দাদের তাড়া খেয়ে বন্দুক ফেলে পালায় দুষ্কৃতীরা। দু’জনকে চিনে ফেলেন এলাকাবাসী। তাঁদের দাবি, ওই দু’জন বাংলাদেশি। বেশ কয়েক বছর ধরে এলাকায় থাকছিলেন। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি স্থানীয় বাসিন্দাদের।