Lok Sabha Election 2024 | CPIM: সকাল থেকেই প্রচারের ঝড়! হাওড়া-হুগলি জুড়ে জনসংযোগ বাম প্রার্থীদের

এদিন সকালে তিনি শিবপুরে হাওড়া জুট মিল গেটের সামনে থেকে জনসংযোগ কর্মসূচী শুরু করেন। সেখান থেকে পি এম বস্তি এলাকার বিভিন্ন অলিতে গলিতে ঘুরে জনসংযোগ করেন তিনি। সব্যসাচী চ্যাটার্জি বলেন দেশ চলে পরিকল্পনার উপরে। মেট্রো এসেছে পরিকল্পনামাফিক। পরিকল্পনা করেছিল বামফ্রন্ট, আর কেন্দ্রে ছিল ইউপিএ সরকার।

Updated By: Mar 27, 2024, 12:02 PM IST
Lok Sabha Election 2024 | CPIM: সকাল থেকেই প্রচারের ঝড়! হাওড়া-হুগলি জুড়ে জনসংযোগ বাম প্রার্থীদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সকাল থেকেই প্রচারে দুই বাম প্রার্থী। শ্রীরামপুরের বাম প্রার্থী দীপ্সিতা ধর, শ্রীরামপুর পুরসভা এলাকার দশ, এগারো এবং বারো নম্বর ওয়ার্ডে পায়ে হেঁটে মানুষের কাছে পৌঁছে যান।

শ্রীরামপুর টিন বাজার এলাকা থেকে শুরু করে বটতলা হয়ে শ্রীরামপুর স্টেশন পর্যন্ত চলে প্রচার। শ্রীরামপুরের স্থানীয় সিপিআইএম নেতৃত্ব তীর্থঙ্কর রায়, সুমঙ্গল সিং-রা ছিলেন প্রার্থীর সঙ্গে।

অনেককেই দেখা যায় বাড়ি থেকে বেরিয়ে এসে দীপ্সিতার সঙ্গে করমর্দন করছেন। কেউ কেউ তার সঙ্গে সেলফিও তোলেন। হাসি মুখে জোর হাত করে জনসংযোগ করে চলেন তরুন বাম প্রার্থী।

অন্যদিকে হুগলির বাম প্রার্থী মনোদীপ ঘোষ আজ বুধবার চন্দননগরে প্রচার পর্ব সারেন। চন্দননগর বিধানসভা এলাকার বিভিন্ন জায়গায় ভোটারদের সঙ্গে জনসংযোগ করেন তিনি। পথ চলতি মানুষের সঙ্গে পরিচিত হন প্রথমবার নির্বাচনে দাঁড়ানো মনোদীপ।

শ্রীরামপুর ও হুগলির দুই বাম প্রার্থীর সমর্থনে মিছিল করে বাম কর্মী সমর্থকরা।

আরও পড়ুন: Hooghly: ফুরফুরায় বাইক দুর্ঘটনা, লোহার রড পেটে ঢুকে মর্মান্তিক মৃত্যু!

বুধবার নির্বাচনী প্রচারে শিবপুরের পি এম বস্তি এলাকায় আসেন হাওড়া লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সব্যসাচী চ্যাটার্জি।

এদিন সকালে তিনি শিবপুরে হাওড়া জুট মিল গেটের সামনে থেকে জনসংযোগ কর্মসূচী শুরু করেন। সেখান থেকে পি এম বস্তি এলাকার বিভিন্ন অলিতে গলিতে ঘুরে জনসংযোগ করেন তিনি।

সব্যসাচী চ্যাটার্জি বলেন দেশ চলে পরিকল্পনার উপরে। মেট্রো এসেছে পরিকল্পনামাফিক। পরিকল্পনা করেছিল বামফ্রন্ট, আর কেন্দ্রে ছিল ইউপিএ সরকার।

তিনি বলেন বুদ্ধদেব ভট্টাচার্য এবং প্রণব মুখোপাধ্যায় মিলে তার ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এখন তার উদ্বোধন হয়েছে। বর্তমানে যারা সরকারে আছেন স্বাভাবিকভাবেই তাঁরা ফল লাভের চেষ্টা করছেন।

আরও পড়ুন: WB Weather Update: শনিবার প্রবল ঝড়বৃষ্টিতে তোলপাড় হবে দক্ষিণবঙ্গ, কোথায় প্রভাব সবচেয়ে বেশি, জানাল হাওয়া অফিস

তিনি আরও বলেন, উন্নয়ন হচ্ছে পরিকল্পনা ও দৃষ্টিভঙ্গি। তৃণমূল জামানায় হাওড়ায় একটাও নতুন রাস্তা, উড়ালপুল, বস্তির উন্নতি হয়েছে কী? এই প্রশ্ন তুলে তৃণমূল কে চ্যালেঞ্জ করেন তিনি।

অন্য দিকে নরেন্দ্র মোদী প্রসঙ্গে তিনি বলেন, ‘নরেন্দ্র মোদির নাম শুনলে মানুষ দৌড়ে পালাচ্ছে। কারণ মানুষ বুঝে গিয়েছেন এই জুমলাবাজি করে আর দেশ চলবে না। মানুষ কাজ চায়, খেতে চায়, শান্তি চায়। তাই বামপন্থীদের চিরায়িত হাতিয়ার - রটি ,কাপড়া মাকানের লড়াইকে আগে বাড়াও’।

এই দাবিতেই তিনি লড়াইয়ে নেমেছেন এবং তিনি জেতার জন্য ১০০ শতাংশ আশাবাদী বলেও জানিয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.