Hooghly: ফুরফুরায় বাইক দুর্ঘটনা, লোহার রড পেটে ঢুকে মর্মান্তিক মৃত্যু!

Hooghly Bike Accident: পাইপ টেনে সরানোর জন্য পাইপে গেঁথে রাখা থাকা লোহার রড মকবুলের পেটে ঢুকে যায়। স্থানীয় বেসরকারি নার্সিংহোমে নিয়ে গেলে তার মৃত্যু হয়। আহত আরেক বাইক আরোহীকে শিয়াখালার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। 

Updated By: Mar 27, 2024, 12:10 PM IST
Hooghly: ফুরফুরায় বাইক দুর্ঘটনা, লোহার রড পেটে ঢুকে মর্মান্তিক মৃত্যু!
প্রতীকী ছবি

বিধান সরকার: পুলিস ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রোজা ভাঙার পর মকবুল মাল (২৫) তার বন্ধু সামসুর সেখকে নিয়ে চা খেতে যাচ্ছিলেন। ফুরফুরার রামপাড়া থেকে হোসেনপুর বাইক নিয়ে যাওয়ার সময় রাস্তায় রাখা জলের পাইপে জোরে ধাক্কা মেরে ছিটকে পরেন বাইক আরোহী দুজনই। পাইপ টেনে সরানোর জন্য পাইপে গেঁথে রাখা থাকা লোহার রড মকবুলের পেটে ঢুকে যায়। স্থানীয় বেসরকারি নার্সিংহোমে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন, WB Weather Update: শনিবার প্রবল ঝড়বৃষ্টিতে তোলপাড় হবে দক্ষিণবঙ্গ, কোথায় প্রভাব সবচেয়ে বেশি, জানাল হাওয়া অফিস

আহত আরেক বাইক আরোহীকে শিয়াখালার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। মৃত যুবকের পরিবার জানিয়েছে, বিপরীত দিক থেকে একটি গাড়ির চলে আসায় তাকে পাশ দিতে গিয়ে পাইপে ধাক্কা মারে। তাতেই এই দুর্ঘটনা। জলের লাইন যাওয়ার জন্য রাস্তার পাশে পাইপ রাখা থাকছে। ফলে রাস্তার পরিসর ছোটো হয়ে যায়। এর ফলে দুর্ঘটনার আশঙ্কা দেখা দিচ্ছে।

মৃত যুবকের দিদি টুকাই মাল বলেন, রোজা ভাঙার পর চা খেতে যাচ্ছিল ভাই। হোসেনপুর মোড়ের কাছে পাইপ থেকে বের করে রাখা অ্য়ান্টেনায় (রড) দুর্ঘটনা ঘটে। মৃত যুবকের বন্ধু মহঃ হামিম বলেন, খুবই দুঃখজনক ঘটনা। পাইপে ধাক্কা লেগে স্লিপ করে পরে যায় মকবুল। ওখানে কাজ চললেও কোনও আলোর ব্যবস্থা ছিল না। আমরা পুলিসকে জানিয়েছি। পুলিস সূত্রে জানা গিয়েছে, পিএইচই জলের লাইনের কাজ চলছে। সেই কারণে রাস্তায় পাইপ রাখা ছিল। 

আরও পড়ুন, Lok Sabha Election| Mahua Moitra: মহুয়ার মুখোমুখি 'রানিমা'! প্রভাব ও প্রতিপত্তি কতটা কৃষ্ণনগরের রাজবধূর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.