Rachana Banerjee: 'আমি তো শুধু খাওয়ার মধ্যেই আছি, নিজে খাচ্ছি অন্যদেরও খাওয়াচ্ছি'

Lok Sabha Election 2024: আজ বৃহস্পতিবার পান্ডুয়ার শিখিরা চাপতা পঞ্চায়েতের বেলে গ্রামে ভোট প্রচারে যান রচনা বন্দ্যোপাধ্যায়। সেখানে রাস্তার পাশে গরম ঘুগনি বিক্রি হচ্ছে দেখে দাঁড়িয়ে পড়েন তিনি। নিজে ঘুগনি খান, দলীয় কর্মীদেরও খাওয়ান।

Updated By: Mar 28, 2024, 01:16 PM IST
Rachana Banerjee: 'আমি তো শুধু খাওয়ার মধ্যেই আছি, নিজে খাচ্ছি অন্যদেরও খাওয়াচ্ছি'
নিজস্ব চিত্র

বিধান সরকার: প্রচারে বেরিয়ে ঘুগনি খেলেন এবং খাওয়ালেন রচনা। বললেন এখানকার দইও ভালো, ঘুগনিও ভালো।

আজ বৃহস্পতিবার পান্ডুয়ার শিখিরা চাপতা পঞ্চায়েতের বেলে গ্রামে ভোট প্রচারে যান রচনা বন্দ্যোপাধ্যায়। সেখানে রাস্তার পাশে গরম ঘুগনি বিক্রি হচ্ছে দেখে দাঁড়িয়ে পড়েন তিনি। নিজে ঘুগনি খান, দলীয় কর্মীদেরও খাওয়ান। এরপর মাঠে আলু তোলা হচ্ছে দেখে জমিতে নেমে পরেন। ক্ষেত মজুরদের সঙ্গে বসে গল্প করেন।

আরও পড়ুন: Malda: নির্বাচন আসতেই উত্তপ্ত হরিশ্চন্দ্রপুর! বিজেপি নেতার বাড়িতে হামলায় অভিযুক্ত তৃণমূল

পরে হুডখোলা গাড়িতে গ্রামে প্রচার করেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়।

লকেট চট্টোপাধ্যায় বলেছেন ‘রচনা বন্দ্যোপাধ্যায় ছুটি নিয়ে এসেছেন, হেরে গিয়ে আবার দিদি নম্বর ওয়ান চলবে। রাজনীতিতে একেবারেই অনভিজ্ঞ’।

রচনা সেই প্রসঙ্গে বলেন, ‘আমি ছুটি নিয়ে আসিনি। আমি ওর মত নই। ও তো ছুটি নিয়ে এসেছিল পাঁচ বছর আগে। আমি রাজনীতিতে নতুন, কিন্তু মন থেকে করবো তো! আর মন থেকে যেটা করা যায় সেখানে জয়ী হওয়া যায়’।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Malda: মালদায় নদী ভাঙন নিয়ে স্থায়ী সমাধান চেয়ে চিঠি নাগরিক কমিটির

কয়েক দিন আগে সিঙ্গুরে তৃনমূল কর্মীর বাড়িতে দই খেয়ে রচনা বলেছিলেন, ‘সিঙ্গুরের জমির ঘাস খেয়ে গরু হৃষ্টপুষ্ট হয়। আর সেই গরুর দুধ থেকে ভালো দই হয়। আমি যখনই বাড়ি যাব তখন দই নিয়ে যাব’।

আর আজ ঘুগনি খেয়ে বলেন, ‘খুব ভালো ঘুগনি। আমার বাড়ির থেকেও ভালো। এখানে সবই ভালো ঘুগনিও ভালো। আমি তো শুধু খাওয়ার মধ্যেই আছি। নিজে খাচ্ছি অন্যদেরও খাওয়াচ্ছি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.