ডায়মন্ড হারবারে বিজেপি নেতাদের ধরপাকড়, গ্রেফতার ৪ নেতা

তৃণমূলের হয়ে কাজ করছে পুলিস। যদিও অভিযোগ উড়িয়েছে তৃণমূল কংগ্রেস।

Updated By: May 18, 2019, 04:55 PM IST
ডায়মন্ড হারবারে বিজেপি নেতাদের ধরপাকড়, গ্রেফতার ৪ নেতা

নিজস্ব প্রতিবেদন : চার বিজেপি নেতাকে গ্রেফতারের ঘটনায় শোরগোল ডায়মন্ড হারবারে। বিজেপি নেতৃত্বের অভিযোগ, মিথ্যে মামলায় গ্রেফতার করা হচ্ছে তাদের নেতাদের।

রাত থেকেই চলছে ধরপাকড়। ডায়মন্ড হারবারের বিজেপি নেতৃত্বের অভিযোগ, বিভিন্ন জায়গা থেকে তাদের নেতা,কর্মীদের পুরনো মামলায় গ্রেফতার করছে পুলিস। এখনও পর্যন্ত মোট চার বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হয়েছেন টাউন মণ্ডল সভাপতি দেবাংশু পন্ডা, ডায়মণ্ড হারবার মণ্ডল সভাপতি বিশ্বজিত নাটুয়া, ডায়মণ্ড হারবার মণ্ডল সহ সভাপতি উমেশ দাস ও বজবজের কোর-অর্ডিনেটর জয়দেব দত্ত।

গরমে মাথা ঘুরে পড়ে গেলেন ভোটকর্মী, অস্বস্তি আরও বাড়তে পারে রবিবার

পুলিস সূত্রে জানা গিয়েছে,  ২১ এপ্রিল একটি মিছিলে সংঘর্ষের ঘটনায়  গ্রেফতার করা হয়েছে দেবাংশু পন্ডাকে। হিংসা ছড়ানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে বিশ্বজিত নাটুয়াকে। সেই অভিযোগেই বাঁকুড়া পুলিস গ্রেফতার করেছে বিশ্বজিতকে।

পশ্চিমী গরম হাওয়া ঢুকছে, তাপপ্রবাহ চলবে রাজ্যের ৮ জেলায়

বজবজ থেকে গ্রেফতার করা হয়েছে  উমেশ দাস ও জয়দেব দত্তকে। দুজনের বিরুদ্ধে ভুয়ো সমবায় সমিতির নামে কম দামে নকল জিনিস বিক্রির অভিযোগ রয়েছে। যদিও ধৃত বিজেপি নেতাদের অভিযোগ, মিথ্যে মামলায় ফাঁসিয়ে তাঁদের গ্রেফতার করা হচ্ছে। তৃণমূলের হয়ে কাজ করছে পুলিস। যদিও অভিযোগ উড়িয়েছে তৃণমূল কংগ্রেস।

.