Panihati Councillor Murder: নিহত তৃণমূল কাউন্সিলরের বাড়িতে Madan Mitra, পরিবারের পাশে থাকার আশ্বাস

 স্ত্রী ও মেয়ের হাতে তুলে দেন রামকৃষ্ণের ছবি।

Updated By: Mar 17, 2022, 07:08 PM IST
Panihati Councillor Murder: নিহত তৃণমূল কাউন্সিলরের বাড়িতে Madan Mitra, পরিবারের পাশে থাকার আশ্বাস

নিজস্ব প্রতিবেদন: পানিহাটিতে নিহত তৃণমূল কাউন্সিলরের বাড়িতে মদন মিত্র (Madan Mitra)। পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন কামারহাটির বিধায়ক। বললেন, 'খুবই মর্মান্তিক ঘটনা। পরিবারের নিরাপত্তা দিকটা নিশ্চয়ই পুলিস দেখছে'।

রাজ্যে পুরভোটে (Municipal Election 2022) তৃণমূলের (TMC) জয়জয়কার। ব্যতিক্রম নয় উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভাও (Panihati Municipalty)। ৮ নম্বর ওয়ার্ড থেকে জিতেছিলেন অনুপম দত্ত। রবিবার সন্ধ্যায় পোষ্যের জন্য খাবার কিনতে গিয়েছিলেন তিনি। অভিযোগ, দোকানের সামনেই তৃণমূল কাউন্সিলরকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর বাইক চড়ে চম্পট দেয় তাঁরা। আশঙ্কাজনক অবস্থায় অনুপম দত্তকে প্রথমে নিয়ে যাওয়া হয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় বেলঘড়িয়ার নার্সিংহোমে। কিন্তু বাঁচানো যায়নি তৃণমূল কাউন্সিলরকে।

আরও পড়ুন: Jhalda Councillor Murder: পুরভোটের ফল নিয়ে বেটিং! সন্দেহভাজন আততায়ীর স্কেচ প্রকাশ SIT-র

এদিন আগরপাড়ায় অনুপম দত্তের বাড়িতে যান মদন মিত্র। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন। স্ত্রী ও মেয়ের হাতে তুলে দেন রামকৃষ্ণের ছবি। এরপর স্থানীয় ক্লাবের সামনে নিহত কাউন্সিলরের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধা জানান কামারহাটির বিধায়ক। 

 

এর আগে, অনুপমের বাড়িতে যান মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। এদিন নিহত কাউন্সিলরের স্ত্রী মীনাক্ষী দত্ত বলেন, 'সরকার আমাদের পাশে আছি। মুখ্যমন্ত্রী ওঁদের পাঠিয়েছেন। সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী'। এদিকে বুধবারই শপথ নিয়েছেন পানিহাটির পুরসভার নবনির্বাচিত কাউন্সিলররা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.