Jhalda Councillor Murder: পুরভোটের ফল নিয়ে বেটিং! সন্দেহভাজন আততায়ীর স্কেচ প্রকাশ SIT-র

অভিযুক্তের খোঁজ দিতে পারলে মিলবে পুরস্কার।

Updated By: Mar 17, 2022, 05:53 PM IST
Jhalda Councillor Murder: পুরভোটের ফল নিয়ে বেটিং! সন্দেহভাজন আততায়ীর স্কেচ প্রকাশ SIT-র

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের ফল নিয়ে বেটিং! ঝালদাকাণ্ডের (Jhalda Councillor Murder) তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। সন্দেহভাজন আততায়ীর স্কেচ প্রকাশ করল সিট (SIT)। অভিযুক্তকে ধরে দিতে পারলে মিলবে পুরস্কার।

পুরুলিয়ার ঝালদা পুরসভার এবার ত্রিশঙ্কু। ২ নম্বর থেকে ওয়ার্ড থেকে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন তপন কান্দু। রবিবার ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কে নবনির্বাচিত কাউন্সিলরকে গুলি করে খুন করে কয়েকজন দুষ্কৃতী। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই নিহতের ভাইপো দীপককে গ্রেফতার করেছে পুলিস। গঠন করা হয়েছে বিশেষ তদন্তকারী দল বা সিট।

আরও পড়ুন: কোচবিহারের মাথাভাঙায় BSF-এর গুলিতে মৃত বাংলাদেশি পাচারকারী, আহত ১

তদন্তে আর কী উঠে এল? সূত্রের খবর, তখন প্রচার চলছিল পুরোদমে। পুরভোটের ফল নিয়ে নিহত কাউন্সিলর তপন কান্দু ও ধৃত দীপক কান্দুর বাবা নরেনের মধ্যে প্রায় বেটিং হয়। এই বেটিংয়ে সাক্ষী ছিলেন স্থানীয় ৩ রাজনৈতিক নেতা। ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ডে তপন কান্দুর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী হয়েছিলেন তাঁর ভাইপো, নরেনের ছেলে দীপক। এমনকী, ভোটের জেতার পর ৫ লক্ষ টাকা দেওয়া হয়েছিল তপন কান্দুকে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে সিট।

এদিকে সিটের তদন্তে আস্থা নেই নিহত কাউন্সিলের পরিবারের। সিবিআই তদন্তে দাবিতে এখনও অনড় তাঁরা। কেন? তপন কান্দু পরিবারের লোকেদের দাবি, এই খুনের সঙ্গে জড়িত খোদ ঝালদা থানার আইসি। তাঁকে দায়িত্বে রেখে কখনও নিরপেক্ষ তদন্ত সম্ভব নয়। বস্তুত, আইসির বিরুদ্ধে পুলিস সুপারকে চিঠিও দিয়েছেন নিহত কাউন্সিলরের স্ত্রী।  তাঁর অভিযোগ, পুরনির্বাচন ঘোষণার পর থেকে নাকি তপন কান্দুকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য দিচ্ছিলেন আইসি!  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.