মমতার 'বহিরাগত' মন্তব্য ও 'খেলা হবে' স্লোগানে অশান্তি বাড়ছে বাংলায়, FIR দিলীপের

উন্মুক্ত ঘোষণার পর ২ রা মে  থেকে আজ  পর্যন্ত লুট, অগ্নি সংযোগ, ধর্ষণ ও হত্যার বিশেষ করে হিন্দু ধর্মাবলম্বিদের বিরুদ্ধে অজস্র ঘটনা ঘটেছে, বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

Updated By: May 17, 2021, 02:30 PM IST
মমতার 'বহিরাগত' মন্তব্য ও 'খেলা হবে' স্লোগানে অশান্তি বাড়ছে বাংলায়, FIR দিলীপের

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের 'বহিরাগত' নিয়ে সোচ্চার হলেন দিলীপ ঘোষ। এফআইআর দায়ের করেছেন পশ্চিম মেদিনীপুরের কোতোয়ালি পুলিস স্টেশনে। কার্যত এদিন তিনি লিখিত ভাবে ৪ অভিযোগ দায়ের করেছেন। 

দিলীপ ঘোষের অভিযোগ, ইলেকশনের পূর্ব থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় সমানে 'বহিরাগত বহিরাগত' বলে বাকতাল্লা করে গিয়েছেন। যা থেকেই ভাষাগত বিদ্বেষের সূত্রপাত  হয়েছে বলে মনে করছেন তিনি। ভারতবর্ষের  সংবিধানের  মৌলিক বিষয়সমূহের সার্বজনীন অবমাননা করে অপরাধমূলক কাজ করা হয়েছে। দিলীপ ঘোষের মতে, বিভিন্ন রাজ্যের লক্ষ লক্ষ বসবাসকারী বাঙালিরা একটি অজানা ও অস্বস্তিতে দিন কাটাচ্ছেন। এর ফলে যদি কোনও অপ্রিয় ঘটনা ঘটে তাহলে তার জন্য দায়ী থাকবেন মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন: আমাকেও গ্রেফতার করুন, নিজাম প্যালেসে সিবিআই DIG-র ঘরের বাইরে বসে Mamata

অন্যদিকে, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দিয়ে গিয়েছেন বলে অভিযোগ করেছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায় বারবার করে বলেছেন,  কেন্দ্রীয় বাহিনীর দল ইনেকশনের পর সরে গেলে  'খেলা হবে'। এই উন্মুক্ত ঘোষণার পর ২ রা মে  থেকে আজ  পর্যন্ত লুট, অগ্নি সংযোগ, ধর্ষণ ও হত্যার বিশেষ করে হিন্দু ধর্মাবলম্বিদের বিরুদ্ধে অজস্র ঘটনা ঘটেছে, বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

.