Husband Kills Wife: গভীর রাতে পাশের বাড়িতে থামছিল না শিশুর কান্না, ঘরে ঢুকে আঁতকে উঠলেন প্রতিবেশীরা

পুলিসের প্রাথমিক অনুমান স্ত্রীর সঙ্গে অশান্তির কারণেই তাকে খুন করে গালায় দড়ি দিয়েছে অসিত বাগদি

Updated By: Jun 8, 2022, 12:36 PM IST
Husband Kills Wife: গভীর রাতে পাশের বাড়িতে থামছিল না শিশুর কান্না, ঘরে ঢুকে আঁতকে উঠলেন প্রতিবেশীরা

মৃত্যুঞ্জয় দাস: স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী। মঙ্গলবার গভীর রাতের ওই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া পাত্রসায়রের রামেশ্বরকুঁড়ে গ্রামে। পাত্রসায়র থানার পুলিস মৃতদেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান পারিবারিক ঝামেলার কারণে ওই ঘটনা ঘটেছে।

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে গ্রামের অসিত বাগদির বাড়ি থেকে শিশুর কান্না শুনতে পান প্রতিবেশীরা। বহুক্ষণ সেই কান্না না থামায় প্রতিবেশীরা অসিতের বাড়ি ঢুকে দেখেন বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে অসিতের স্ত্রী রেনুকা বাগদির দেহ। বিছানা রক্তে ভেসে যাচ্ছে। মেঝেয় পড়ে একটি রক্তাক্ত কুড়ুল।

এদিকে,  অসিতকে দেখতে না পেয়ে তার খোঁজ খবর শুরু হয়। বেশকিছুক্ষণ খোঁজার পর দেখা যায় বাড়ির কাছেই একটি পুকুরপাড়ে গাছে ফাঁস লাগিয়ে ঝুলছে অসিতের দেহ। প্রতিবেশীরা সঙ্গে সঙ্গেই খবর দেন পাত্রসায়র থানায়।

পুলিসের প্রাথমিক অনুমান স্ত্রীর সঙ্গে অশান্তির কারণেই তাকে খুন করে গালায় দড়ি দিয়েছে অসিত বাগদি। মৃতদেহ দুটি উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন-Swasthyasathi Card: দেড় কোটি বকেয়া স্বাস্থ্য সাথী কার্ডে, বন্ধ হতে পারে সরকারি হাসপাতালের পরিষেবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.