Panchayat Election 2023: মাওবাদী পোস্টারে প্রাণে মারার হুমকি! পঞ্চায়েত ভোটের আগে চাঞ্চল্য জঙ্গলমহলে

ছাপানো, তো কোনওটা আবার সাদা কাগজে লাল কালিতে লেখা! একুশের বিধানসভা ভোটের আগে মাওবাদী পোস্টার পড়েছিল পুরুলিয়ার একাধিক এলাকায়।

Updated By: Jun 13, 2023, 11:50 PM IST
Panchayat Election 2023:  মাওবাদী পোস্টারে প্রাণে মারার হুমকি! পঞ্চায়েত ভোটের আগে চাঞ্চল্য জঙ্গলমহলে

মনোরঞ্জন মিশ্র: একজন বর্তমান, আর একজন প্রাক্তন। দুই বিধায়ককেই প্রাণে মেরে ফেলার হুমকি! পঞ্চায়েত ভোটের আগে জঙ্গলমহলে মাওবাদী পোস্টার। তুমুল চাঞ্চল্য পুরুলিয়ার বলরামপুরে।

৮ জুলাই একদফাতেই পঞ্চায়েত ভোট রাজ্যে। মনোনয়নকে কেন্দ্র করে দিকে দিকে অশান্তি। হাইকোর্টের নির্দেশ,'কেন্দ্রীয় বাহিনী উপস্থিতিতে হবে নির্বাচন। আপাতত স্পর্শকাতর জেলায় মোতায়েন করতে হবে কেন্দ্রীয় বাহিনী। বাকি যে জেলাগুলিতে পর্যাপ্ত রাজ্য পুলিশ থাকবে না, সেই জেলাগুলিতে মোতায়েন করতে হবে কেন্দ্রীয় বাহিনী। সব বুথে লাগাতে হবে সিসিটিভি, না হলে ডিভিয়োগ্রাফি করতে হবে'।

এদিকে জঙ্গমহলে আবার মাওবাদী পোস্টার! রাতে স্থানীয় ডাভা গ্রামের কাছে বলরামপুর- বাঘমুন্ডি রাজ্য সড়কের উপর পোস্টারগুলি নজরে পড়ে স্থানীয় বাসিন্দাদের। কোনওটা ছাপানো, তো কোনওটা আবার সাদা কাগজে লাল কালিতে লেখা! পোস্টারে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলরামপুরে বিজেপি বিধায়ক বানেশ্বর মাহাত ও বাঘমুন্ডি বিধানসভার প্রাক্তন কংগ্রেস বিধায়ক নেপাল মাহাতোকে! খবর পেয়ে পোস্টারগুলি উদ্ধার করে নিয়ে যায় পুলিস।

আরও পড়ুন:  Coromandel Express Accident: বিয়ে করেছিলেন গোপাল, অনুষ্ঠানের টাকা জোগাড়ে কেরালা যাচ্ছিলেন, করমণ্ডলে উঠে.....

এর আগে, ২০১৮ সালে পঞ্চায়েত ভোটের আগে  এই ডাভা গ্রামেই এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছিল। আর একুশের বিধানসভা ভোটের আগে মাওবাদী পোস্টার পড়েছিল পুরুলিয়ার একাধিক এলাকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.