প্রবল ঝড়ে ঝড়খালিতে লঞ্চ থেকে পড়ে মৃত পশ্চিম মেদিনীপুরের যুবক

বেড়ানোর আনন্দ কয়েক মুহূর্তেই শেষ। সুন্দরবনে বেড়াতে এসে লঞ্চ থেকে জলে পড়ে মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের বাড়ি মেদিনীপুরের নারায়ণগড়ে।

Updated By: Feb 25, 2019, 01:00 PM IST
প্রবল ঝড়ে ঝড়খালিতে লঞ্চ থেকে পড়ে মৃত পশ্চিম মেদিনীপুরের যুবক

নিজস্ব প্রতিবেদন: বেড়ানোর আনন্দ কয়েক মুহূর্তেই শেষ। সুন্দরবনে বেড়াতে এসে লঞ্চ থেকে জলে পড়ে মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের বাড়ি মেদিনীপুরের নারায়ণগড়ে।

আরও পড়ুন-ক্যানিংয়ে বাড়ি ফেরার পথে তৃণমূল নেতাকে কুপিয়ে, গুলি করে খুন

রবিবার প্রবল ঝড়বৃষ্টিতে তোলপাড় হয় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলা। সোমবার সকালেও প্রবল ঝড়জল হয়। আর তাতেই বিপত্তি। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থেকে সুন্দরবনে বেড়াতে এসেছিলেন অভিষেক পন্ডা(২১)নামে এক তরুণ। সঙ্গে ছিলেন তাঁর আরও ৫ বন্ধু।

সোমবার সকালে ঝড়খালি যাচ্ছিলেন অভিষেক ও তাঁর বন্ধুবান্ধবরা। প্রবল ঝড়ের মধ্যে তাঁরা নামতে যান ঝড়খালি ঘাটে। এর মধ্যেই আচমকা অভিষেক জলে পড়ে যান। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন-সিসিটিভি ফুটেজে ধরা পড়ল পুলওয়ামা হামলায় ব্যবহৃত ঘাতক লাল গাড়ি, আত্মঘাতী জঙ্গির ছবি

স্থানীয় সূত্রে খবর, রবিবার সারারাত লঞ্চেই ছিলেন অভিষেক ও তাঁর বন্ধুরা। সোমবার সকালে ঝড়ের গতি বাড়লে লঞ্চ প্রবলভাবে দুলতে থাকে। এর মধ্যেই ঝড়খালি ঘাটে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে জলে পড়ে যান অভিষেক। সাঁতার না জানার কারণেই তিনি ডুবে যান বলে মনে করা হচ্ছে। পুলিস এনিয়ে তদন্ত করছে।

.