Siliguri: মা-মেয়ের জোড়া দেহ উদ্ধার! অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য

মেয়ে তিয়াশার গলায় বিদ্যুতের তার পেঁচানো অবস্থায় ছিল। লতা সরকার যে নিজেই আত্মঘাতী হয়েছেন তা স্পষ্ট। কিন্তু মেয়ে তিয়াশা সরকারের মৃত্যু নিয়েই রহস্য ঘনীভূত হচ্ছে।

Updated By: Dec 3, 2023, 05:53 PM IST
Siliguri: মা-মেয়ের জোড়া দেহ উদ্ধার! অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য

নারায়ণ সিংহ রায়: একই ঘর থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি পুরনিগমের ৩৬ নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকায়। শোওয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মা লতা সরকার (৪৮) ও বিছানায় মেয়ে তিয়াশা সরকারের (২৩)  মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে আশিঘর আউট পোস্টের পুলিস পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। 

জানা গিয়েছে, শান্তিনগর এলাকার বহু দিনের পুরোনো বাসিন্দা এই সরকার পরিবার। পরিবার অনেক বড় হলেও একই বাড়িতে থাকেন সকলে। পরিবারের বড় দাদা সাধন সরকারের স্ত্রী লতা সরকার ও মেয়ে তিয়াশা সরকার। পরিবার সূত্রে খবর , মা ও মেয়ে একই ঘরে ঘুমিয়েছিল শনিবার রাতে। রবিবার সকালে সাধন সরকার প্রতিদিনের মত বাজার সেরে কাজে বেরিয়ে পড়েন। অন্যদিকে সকাল গড়িয়ে দুপুর পেরতে চললেও, ঘরের দরজা না খোলায় খানিকটা চিন্তায় পড়ে যান পরিবারের অন্য সদস্যরা। ফোন করে ডেকে আনা হয় সাধন বাবুকে। তারপরই দরজা ভেঙে দেখেন, ঝুলন্ত অবস্থায় লতা সরকারের দেহ। অন্যদিকে মেয়ে তিয়াশা সরকারের নিথর দেহ পড়ে রয়েছে বিছানায়। তবে কী কারণে এই ঘটনা তা বুঝতে পারছেন না পরিবারের কেউই।

সাধন সরকারের ভাই দুলাল সরকার জানান ,  "একই বাড়িতে আমরা সকলে থাকি। দাদা সকালেই কাজে বেরিয়ে যায়। দুপুরের পরেও দরজা না খোলায় আমাদের সন্দেহ হয়। ফোন করে দাদাকে ডেকে এনে দরজা ভেঙে আমরা সকলেই চমকে গেছি। কী কারণে এই ধরনের ঘটনা ঘটাল মা-মেয়ে, তা আমরা বুঝতেই পারছি না। গতকাল রাতেও সকলের সঙ্গেই কথা হয়েছে। কে জানে এই ধরনের কাজ করবে! তবে দাদারা যে কোনও সমস্যার মধ্যে দিয়ে চলছে, তা বৌদির কথাবার্তায় টের পাওয়া যেত।" পুলিস সূত্রে খবর, মেয়ে তিয়াশার গলায় বিদ্যুতের তার পেঁচানো অবস্থায় ছিল। লতা সরকার যে নিজেই আত্মঘাতী হয়েছেন তা স্পষ্ট। কিন্তু মেয়ে তিয়াশা সরকারের মৃত্যু নিয়েই রহস্য ঘনীভূত হচ্ছে।

আরও পড়ুন, Cyclone Michaung: ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, ল্যান্ডফল সোমবারই, রাজ্যে কোথায় কোথায় বৃষ্টির পূর্বাভাস?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.