Municipal Election 2022: স্ট্রংরুমের ক্লোজ সার্কিট ক্যামেরা 'বন্ধ', ভোটের ফল ঘোষণার আগের রাত থেকে উত্তপ্ত আসানসোল

বিক্ষোভে প্রতিটি বিরোধী দল

Updated By: Feb 14, 2022, 08:01 AM IST
Municipal Election 2022: স্ট্রংরুমের ক্লোজ সার্কিট ক্যামেরা 'বন্ধ', ভোটের ফল ঘোষণার আগের রাত থেকে উত্তপ্ত আসানসোল

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের (Municipal Election 2022) ফলাফল ঘোষণার আগের রাত থেকেই আসানসোলে (Asansol Municipal Election 2022) উত্তেজনা। আসানসোল পলিটেকনিক কলেজের স্ট্রংরুমের ক্লোজ সার্কিট ক্যামেরা বন্ধ রাখার অভিযোগ বিরোধীদের। 

বিক্ষোভে প্রতিটি বিরোধী দল। এক ঘণ্টারও বেশি সময় ধরে ক্যামেরা বন্ধ রাখার অভিযোগ বিরোধীদের। বিরোধীদের দাবি, ভোটের দিন আসানসোল জুড়ে অবাধে ভোট লুট করেছে শাসকদল। সন্ত্রাস হয়েছে। মানুষের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে দেওয়া হয়নি। মানুষের রায়কে ভয় পাচ্ছে তৃণমূল কংগ্রেস (TMC)। তাঁদের অভিযোগের তির মন্ত্রী মলয় ঘটকের দিকে। ঘটনাস্থলে বিশাল পুলিস। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিস লাঠিচার্জ করে বলেও অভিযোগ।  

বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বলেন, "যদি এটা গুজব হয় তাহলে মানুষের মনে যে সন্দেহ তৈরি হয়েছে তা প্রশাসনের মেটানো উচিত। এক ঘণ্টা ধরে ক্যামেরা বন্ধ ছিল সন্দেহ তো হবেই। যত রাত ছিল আরও সমস্যা বাড়বে। প্রশাসন কেন সন্দেহ বাড়াচ্ছে তা বুঝতে পারছি না।"

পশ্চিম বর্ধমান জেলার অতিরিক্ত জেলা শাসক অভিজিৎ সেবালে জানিয়েছেন যে বিরোধীদের তরফে সিসিটিভি বন্ধ থাকার যে অভিযোগ করা হয়েছিল সম্পূর্ণ ভিত্তিহীন। তারা সমস্ত সিসিটিভি পরীক্ষা করে দেখেছেন যে সমস্ত সিসিটিভি সর্বদা চালু ছিল।

.