Nadia: ১০ বছরের নাবালককে ধর্ষণ!

'বিড়ি কিনতে যাব। দোকান দেখিয়ে দে।' এই বলে ডেকে নিয়ে যায়। কাউকে বললে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয় ওই নাবালককে। 

Updated By: Sep 20, 2023, 06:19 PM IST
Nadia: ১০ বছরের নাবালককে ধর্ষণ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১০ বছরের নাবালককে ধর্ষণ! বিশ্বকর্মা পুজোর দিন সন্ধ্যায় ধর্ষণ ১০ বছরের নাবালককে। ধর্ষণের অভিযোগ ঝাপান গানের ঢোলকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম ভাস্কর বিশ্বাস। 

এই ঘটনায় ঝাপান গান দলের গায়ক বিশ্বজিৎকে গ্রেফতার করেছে পুলিস। ঢোলক ভাস্করকে ধরার জন্য খোঁজ চলছে। এদিকে ওই নাবালকের আজ অস্ত্রোপচার হয় কৃষ্ণনগর জেলা হাসপাতালে। জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণগঞ্জের শাকদা এলাকায় এক বাড়িতে ঝাপান গান শুনতে গিয়েছিল ওই নাবালক। সেখানে ঝাপান গান দলের ঢোলক ভাস্কর তাকে ডেকে নিয়ে যায়। বলে, 'বিড়ি কিনতে যাব। দোকান দেখিয়ে দে।' 

অভিযোগ, নাবালককে সঙ্গে নিয়ে গিয়ে একটু দূরে নদীর ধারে যায় অভিযুক্ত। নদীর ধারে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত ঢোলক। এমনকি কাউকে বললে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয় ওই নাবালককে। যদিও ওই নাবালক বাড়ি ফিরে মাকে সব কথা খুলে বলে। সব শুনে ওই শিশুর মা তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। 

আরও পড়ুন, North Dinajpur: 'রবিউল তোকে ছাড়া বাঁচা অসম্ভব', অন্তঃসত্ত্বা ছাত্রীর শেষ কথা!

সেখানে চিকিৎসা করানোর পর নিয়ে যায় কৃষ্ণনগর জেলা হাসপাতালে। এই ঘটনায় ওই শিশু গুরুতর জখম হয়। তার রক্তক্ষরণ হতে থাকে। যে কারণে আজ অস্ত্রোপচার করা হয় ওই নাবালকের। ঝাপান দলের গায়ক বিশ্বজিৎকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। তবে ঢোলক পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন, Hilsha: ঢল নামবে সস্তায় পদ্মার ইলিশের, বাংলাদেশের মিষ্টি জলের মাছের অভাব হবে না বাঙালির পাতে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.