North Dinajpur: 'রবিউল তোকে ছাড়া বাঁচা অসম্ভব', অন্তঃসত্ত্বা ছাত্রীর শেষ কথা!

ওই যুবককে বিয়ের প্রস্তাব দিলে, ওই যুবক ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকার করে। এরপরই ওই ছাত্রী সুসাইড নোট লিখে রেখে আত্মঘাতী হয়। 

Updated By: Sep 20, 2023, 03:52 PM IST
North Dinajpur: 'রবিউল তোকে ছাড়া বাঁচা অসম্ভব', অন্তঃসত্ত্বা ছাত্রীর শেষ কথা!

শ্রীকান্ত ঠাকুর: নিজের ডায়েরিতে শুধু লিখে রেখেছে 'রবিউল তোকে ছাড়া বাঁচা অসম্ভব ১৯-৯-২৩।' শুধু এই একটা কথা লিখেই নিজের পড়ার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী। স্থানীয়  নারায়ণপুর হাইস্কুলের একাদশ শ্রেণিতে পাঠরত ছিল ওই ছাত্রী। জানা গিছে, বুনিয়াদপুর পুরসভার কোর্টমোড় এলাকায় একটি বাড়িতে দিন পনেরো আগে মায়ের সঙ্গে ভাড়া থাকতে আসে ওই ছাত্রী। মা লোকের বাড়িতে কাজ করে সংসার চালাত। কোনওভাবে দিন গুজরান হত তাদের। আদি বাড়ি বংশীহারীর বলিপুকুর এলাকায়। সেখান থেকেই মা-মেয়ে বুনিয়াদপুর শহরে আসে বসবাসের জন্য।

মঙ্গলবার বিকেলে মায়ের অনুপস্থিতিতে বাড়িতে নিজের ঘরেই গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মঘাতী হয় এই ছাত্রী। মা কাজকর্ম সেরে বাড়ি ফিরে কোনও সাড়া না পেয়ে জানালা দিয়ে উঁকি মারে। তাতেই দেখে মেয়ে ঘরের ভিতর ওড়না পেঁচিয়ে আত্মঘাতী হয়েছে। এই দৃশ্য দেখে চিৎকার চেঁচামেচি জুড়ে দেন মা। মায়ের চিৎকার চেঁচামেচিতে ছুটে আসে আশপাশের লোকজন। দরজা ভেঙে উদ্ধার করা হয় ওই স্কুলছাত্রীকে। সঙ্গে সঙ্গে তাকে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসকরা ওই স্কুলছাত্রীকে মৃত বলে ঘোষণা করে। বংশীহারী থানার পুলিস দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

আরও পড়ুন, Anamika Roy | Babita Sarkar: ববিতার চাকরি পেলেন অনামিকা, হাতে পেলেন নিয়োগপত্র!

ওই স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, বুনিয়াদপুর পুরসভার ঝাড়পুকুর এলাকার রবিউল ইসলাম নামে এক যুবককে ভালোবাসত সে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে সম্পর্ক ছিল। ওই যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে তার। যার ফলে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কিন্তু ওই যুবককে বিয়ের প্রস্তাব দিলে, ওই যুবক ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকার করে। এরপরই ওই ছাত্রী সুসাইড নোট লিখে রেখে আত্মঘাতী হয়। সুইসাইড নোটে ওই ছাত্রী রবিউল ইসলাম নামে ওই যুবক সহ তার বাবা-মাকে দায়ী করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিস। এই ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ওই ছাত্রীর আত্মীয়-স্বজন ও মা।

আরও পড়ুন,  Hilsha: ঢল নামবে সস্তায় পদ্মার ইলিশের, বাংলাদেশের মিষ্টি জলের মাছের অভাব হবে না বাঙালির পাতে!

(Zee 24 Ghanta ডিজিটাল এবার হোয়াটসঅ্যাপেও। টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ফলো করুন ক্লিক করে)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.