বিসর্জনে মাইক বাজানো নিয়ে বচসা, হাতাহাতিতে মৃত্যু যুবকের

এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে পঞ্চম সাঁতরা, রাজু সাঁতরা, সঞ্জীব সাঁতরা, গোষ্ঠ সাঁতরা ও কেষ্ট সাঁতরার দিকে।

Updated By: Oct 6, 2022, 04:02 PM IST
বিসর্জনে মাইক বাজানো নিয়ে বচসা, হাতাহাতিতে মৃত্যু যুবকের

অনুপ কুমার দাস: বিসর্জনের মাইক বাজানোকে কেন্দ্র করে বচসা। আর সেই বচসার জেরে হাতাহাতি। তাতেই মৃত্যু হল এক যুবকের। নিহতের নাম বাবুসোনা সাঁতরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ায়। এই ঘটনার জেরে গুরুতর জখম হয় ৩৩ বছরের ওই যুবক। তাঁকে ঘিরে ধরে মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় বাবুসোনা সাঁতরা নামে ওই যুবককে বেথুয়াডহুরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযোগ, মোবাইলে গান বাজছিল। বিসর্জনের হুড়োহুড়ির মধ্যে মোবাইলটি হারিয়ে যায়। যার মোবাইল সে তখন মোবাইল খোঁজার জন্য মাইক বন্ধ করতে বলে। অভিযোগ এই নিয়েই বচসার সূত্রপাত। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে পঞ্চম সাঁতরা, রাজু সাঁতরা, সঞ্জীব সাঁতরা, গোষ্ঠ সাঁতরা ও কেষ্ট সাঁতরার দিকে। পরিকল্পনামাফিক দুষ্কৃতীরা বাবুসোনা সাঁতরাকে খুনের চেষ্টা করে। মারধর করে। তারপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় নাকাশিপাড়ায় থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আরও পড়ুন, Mal River Tragedy: বিসর্জন দেখতে মাল নদীর চরে আলো, লোক আটকানোর ব্যবস্থা কোথায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.