Panchayat Election 2023: খড়গ্রামে খুন কংগ্রেস কর্মী, গ্রেফতার দুই; চলছে তল্লাশি

খড়গ্রামে কংগ্রেস কর্মী খুনের ঘটনায় ইতিমধ্যেই ২ জনকে রাতে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে কংগ্রেস কর্মীর উপরে হঙ্গবদ্ধ হামলা চালানোর ঘটনায় যুক্ত ছিলেন বেশ কয়েকজন। প্রত্যক্ষদর্শী এবং হাসপাতালে থাকা আহতদের কাছ থেকে বিবরণ নিয়ে পুলিস আক্রমণকারীদের চিহ্নিত করার চেষ্টা করছে।

Updated By: Jun 10, 2023, 09:39 AM IST
Panchayat Election 2023: খড়গ্রামে খুন কংগ্রেস কর্মী, গ্রেফতার দুই; চলছে তল্লাশি

সোমা মাইতি: শুক্রবার খড়গ্রাম কংগ্রেস কর্মী খুনের ঘটনায় দুজনকে পুলিস গ্রেফতার করেছে। রাতভর পুলিশি ধরপাকড় চলেছে। জানা গিয়েছে এলাকা সকাল থেকে থমথমে। পুলিস বাহিনীর ঘটনাস্থলে রয়েছেন। সকাল থেকেও বিভিন্ন এলাকায় তল্লাশি চলছে বলেও জানা গিয়েছে। কংগ্রেসের তরফে জানা গিয়েছে যে অধীর চৌধুরী সকালে কান্দি হাসপাতালে যাবেন আহতদের দেখার জন্য। নমিনেশনের প্রথম দিনে রাজনৈতিক খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলা জুড়ে।

খড়গ্রামে কংগ্রেস কর্মী খুনের ঘটনায় ইতিমধ্যেই ২ জনকে রাতে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে কংগ্রেস কর্মীর উপরে হঙ্গবদ্ধ হামলা চালানোর ঘটনায় যুক্ত ছিলেন বেশ কয়েকজন। প্রত্যক্ষদর্শী এবং হাসপাতালে থাকা আহতদের কাছ থেকে বিবরণ নিয়ে পুলিস আক্রমণকারীদের চিহ্নিত করার চেষ্টা করছে। নির্বাচনের আগেই এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মননয়নের প্রথম দিনেই এরকম রাজনৈতিক সংঘর্ষ এবং তারপরে খুনের ঘটনায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে এলাকার রাজনৈতিক মহলে। শনিবার হাসপাতালে আহতদের অঙ্গে দেখা করবেন অধীর চৌধুরী। পাশাপাশি মৃতদেহের ময়নাতদন্ত হবে আজ। সেখান উপস্থিত পরিবারের লোকের সঙ্গেও দেখা করবেন তিনি।    

আরও পড়ুন: Bengal Weather Today: সাত দিন পরে দেশে এল বর্ষা, কবে আসবে বাংলায়?

পঞ্চায়েত ভোটের এখনও একমাস দেরি। মনোনয়ন পেশের প্রথমদিনেই চলল গুলি! মুর্শিদাবাদে নিহত কংগ্রেস কর্মী। নেপথ্যে কারা? স্থানীয় তৃণমূলকর্মীদের দিকে আঙুল তুলেছেন মৃতের পরিবারের লোকেরা।

বৃহস্পতিবার ভোট ঘোষণা হয়েছে। শুক্রবার থেকে শুরু হয়েছে মনোনয়ন। প্রথম দিনেই দিনভর অশান্তি চলে রাজ্য়ের বিভিন্ন প্রান্তে। ব্যতিক্রম নয় মুর্শিদাবাদও। দিনের শেষেই সেই মুর্শিদাবাদেরই খড়গ্রামে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান এক কংগ্রেস কর্মী।

আরও পড়ুন: Panchayat election 2023: মনোনয়নের প্রথমদিনেই গুলি! মুর্শিদাবাদে নিহত কংগ্রেস কর্মী

শুক্রবার সন্ধ্যায় গ্রামেই কয়েকজনের সঙ্গে বসে তাস খেলছিলেন ফুলচাঁদ। অভিযোগ, আচমকাই বাইকে করে এসে তাঁর উপর অতর্কিত হামলা চালায় চার জন দুষ্কৃতী। পরিবারের লোকেদের দাবি, ওই কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে পরপর ৬ রাউন্ড গুলি চালানো হয়। এমনকী, বাধা দিতে গেলে, ফুলচাঁদের সঙ্গীদেরও মারধর করে হামলাকারীরা। গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.