Hemtabad: পার্সেল খুলতেই বিকট শব্দে বিস্ফোরণ! আহত ৪

তীব্র আতঙ্ক ছড়াল এলাকায়।

Updated By: Jan 21, 2022, 07:35 PM IST
Hemtabad: পার্সেল খুলতেই বিকট শব্দে বিস্ফোরণ! আহত ৪

নিজস্ব প্রতিবেদন: কোথায় থেকে এল? কে পাঠাল? পার্সেল খুলতেই প্রবল বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা। ঝলসে গেলেন ওষুধের দোকানের মালিক-সহ ৩ জন। আহত আরও ১। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। ঘটনাকে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের হেমতাবাদে।

স্থানীয় সূত্রে খবর, হেমতাবাদ থানার  বাহারাইলে একটি ওষুধের দোকান চালান বাবলু চৌধুরী। এলাকায় তাঁর দোকানটি যথেষ্ট পরিচিত। এদিন বিকেল ওই ওষুধ দোকানের একটি পার্সেল নামিয়ে দিয়ে চলে যান এক টোটা চালক। ওই পার্সেলের উপর আবার প্রাপক হিসেবে বাবলুর নাম, এমনকী মোবাইল নম্বরও লেখা ছিল। তারপর? সেই পার্সেলটা খুলতেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটা ছিল, যে কার্যত কেঁপে ওঠে গোটা এলাকা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিস্ফোরণের পর দেখা যায়, গুরুতর আহত অবস্থায় পড়েছেন ৪ জন। ওষুধের দোকানের মালিক-সহ তিন জনের শরীর রীতিমতো ঝলসে গিয়েছে। তড়িঘড়ি আহতদের উদ্ধরা করা ভর্তি করা হয় রায়গঞ্জ মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: Earthquake: উৎসস্থল মিজোরাম, ফের কেঁপে উঠল উত্তরবঙ্গ

কীভাবে এই ঘটনা ঘটল? তা কিন্তু স্পষ্ট নয় এখনও। যে টোটা চালক পার্সেলটি ওষুধের দোকানে সামনে রেখে গিয়েছিলেন, তাঁকে খুঁজছে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, প্রতিহিংসাজনিত কারণেই পরিকল্পমাফিক এই ঘটনা ঘটানো হয়েছে। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.