Kalna: পার্টি অফিসে টাকা নিয়ে করিয়ে দেওয়া হচ্ছে আধার কার্ড! তুমুল বিক্ষোভ সাতগাছিয়ায়

সাতগাছিয়ার শাসপুরে স্থানীয়দের দাবি, সাতগাছিয়া খেলার মাঠ সংলগ্ন তৃণমূল ছাত্র যুব সংগঠনের একটি কার্যালয় থেকে আধার কার্ড করিয়ে দেওয়া হচ্ছে

Updated By: Aug 30, 2021, 06:56 PM IST
Kalna: পার্টি অফিসে টাকা নিয়ে করিয়ে দেওয়া হচ্ছে আধার কার্ড! তুমুল বিক্ষোভ সাতগাছিয়ায়

নিজস্ব প্রতিবেদন: আধার কার্ড করিয়ে দেওয়ার নামে টাকা তোলার অভিযোগ উঠল তৃণমূলের ছাত্র যুব সংগঠনের বিরুদ্ধে। এনিয়ে উত্তেজনা ছড়াল এলাকায়। বিষয়টি পুলিসকে খতিয়ে দেখতে বললেন বিডিও। ঘটনা পূর্ব বর্ধমানের কালনা-২ ব্লকের সাতগাছিয়া এলাকায়।

আরও পড়ুন-Petrol Pump Strike: মঙ্গলবার থেকে ২৪ ঘণ্টা বন্ধ রাজ্যের কয়েক হাজার পেট্রল পাম্প 

সাতগাছিয়ার শাসপুরে স্থানীয়দের দাবি, সাতগাছিয়া খেলার মাঠ সংলগ্ন তৃণমূল ছাত্র যুব সংগঠনের একটি কার্যালয় থেকে আধার কার্ড করিয়ে দেওয়া হচ্ছে। এর জন্য নেওয়া হচ্ছে ৫০০ টাকা। অভিযাগ, বাপ্পা দাস নামে এক ব্যক্তির নেতৃত্বেই ওই কাজ হচ্ছিল।

উল্লেখ্য, ওই পার্টি অফিসের দায়িত্ব রয়েছেন সাতগাছিয়া অঞ্চলের তৃণমূল সাধারণ সম্পাদক সুব্রত দাস। তিনি জানান, গতকাল পার্টি অফিসে তালা দেওয়া ছিল না। সকালে এলাকার কিছু গরিব মানুষে আধার কার্ড করে দেওয়ার জন্য আসেন বাপ্পা দত্ত। পার্টি অফিসে কোনও টাকার লেনদেন হয়নি।

আরও পড়ুন-Afghanistan:Kabul-এ US রকেট হানায় ক্ষুব্ধ Taliban,'অযাচিত পদক্ষেপ' মত জেহাদিদের

এদিকে, আধার কার্ড করতে আসা নয়ন বিশ্বাস, সুনীল সাধুর অভিযোগ, বাপ্পা দাস তাঁদের কাছ থেকে পার্টি অফিসেই টাকা নিয়েছেন আধার কার্ড তৈরি করে দেওয়ার জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.